জানুয়ারি ১৮, ২০১৮ ৩:৫৯ পূর্বাহ্ণ

Home / জাতীয় / বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী

বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী

সাহেব-বাজার ডেস্ক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এমপি বলেছেন, আইনি জটিলতা নিরসন করে বঙ্গুবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে। এজন্য পররাষ্ট্র মন্ত্রণালয় ও আইন মন্ত্রণালয়ের সাথে স্বরাষ্ট্র মন্ত্রণালয় কাজ করছে। আশা করি, শিগগির তাদের ফিরিয়ে আনা সম্ভব হবে এবং তাদের শাস্তি নিশ্চিত করা হবে।

আজ রবিবার বেলা সাড়ে ১২টার দিকে ঝিনাইদহের কোটচাদপুর পুলিশ সার্কেলের নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ-১ আসনের এমপি আব্দুল হাই, ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিকী সমি, ঝিনাইদহ-৩ আসনের এমপি নবি নেওয়াজ, ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজম আনার, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, খুলনা রেঞ্জ ডিআইজি দিদার আহম্মেদ, জেলা প্রশাসক মো. জাকির হোসেন, ঝিনাইদহ পুলিশ সুপার মিজানুর রহমানসহ পদস্থ পুলিশ কর্মকর্তাগণ। অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন কুষ্টিয়া, মাগুরা ও চুয়াডাঙ্গার পুলিশ সুপার।

স্বরাষ্ট্রমন্ত্রী মহেশপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর নবনির্মিত ভবনও উদ্বোধন করেন। বিকেল সাড়ে ৩টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রী মহেশপুর হাই স্কুল মাঠে দলীয় এক জনসভায় ভাষণ দেবেন।

এসবি/এআইআর

 

Print Friendly, PDF & Email

Check Also

সূর্যসেন-প্রীতিলতার স্মৃতিঘেরা স্থান পরিদর্শন করলেন প্রণব

সাহেব-বাজার ডেস্ক : ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি চট্টগ্রামে মাস্টারদা সূর্যসেন ও প্রীতিলতা ওয়াদ্দেদারের স্মৃতিবিজড়িত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *