জানুয়ারি ১৮, ২০১৮ ৩:৫৪ পূর্বাহ্ণ

Home / রাজশাহীর সংবাদ / নৌকায় ভোট চাচ্ছেন মেয়র পত্নী, সঙ্গে আছেন কেন্দ্রীয় কমিটির নেত্রী

নৌকায় ভোট চাচ্ছেন মেয়র পত্নী, সঙ্গে আছেন কেন্দ্রীয় কমিটির নেত্রী

নুরুজ্জামান, বাঘা : রাজশাহীর বাঘায় আগামী ২৮ ডিসেম্বর পৌর নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে চলছে ব্যাপক প্রচার-প্রচারণা ও গণসংযোগ। এই প্রচারণায় এবার স্বামীর জন্যে নৌকা মার্কায় ভোট চাচ্ছেন মেয়র পত্নী পাপিয়া আক্তার পাপড়ি। আর তার সাথে রয়েছেন দলের সহযোগী সংগঠন বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অ্যাড. আদিবা আনজুম মিতা।

সরজমিনে রোববার সকাল ১১ টায় বাঘার চক ছাতারি এলাকায় গিয়ে দেখা যায়, আসন্ন বাঘা পৌর নির্বাচনকে সামনে রেখে চলছে নারী কর্মীদের গণসংযোগ। এর প্রধান ভূমিকায় রয়েছেন দলের সহযোগী সংগঠন কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-সভাপতি অ্যাড. আদিবা আনজুম মিতা। তিনি আওয়ামী লীগের দলীয় প্রার্থী ও (বর্তমান মেয়র) আক্কাছ আলীর সহধর্মিনী উপজেলা যুব মহিলা লীগের সভাপতি পাপড়িকে সাথে করে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাচ্ছেন।

মিতা গণসংযোগকালে ভোটারদের উদ্দেশ্যে বলেন, এলাকার উন্নয়ন চাইলে আপনারা অবশ্যই নৌকা মার্কাকে বিজয়ী করবেন। কারণ নৌকা মার্কা বিশ্ব শান্তির দুত জননেত্রী শেখ হাসিনার মার্কা, নৌকা মার্কা উন্নয়নের মার্কা, নৌকা মার্কা স্বাধীনতার মার্কা। তিনি জননেত্রী শেখ হাসিনার সাফল্য এবং আক্কাছ আলীর উন্নয়নমূলক কর্মকাণ্ডের ফিরিস্তি তুলে ধরে বলেন, আমরা আজ গর্বিত সারা বিশ্বের মানুষ আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে এক নামে চেনে। আমরা গর্বিত সারা বির্শ্বের ১০ জন নারীর মধ্যে তিনি একজন।

এই গণসংযোগে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য পরুল আক্তার মল্লিক, নির্বাহী সদস্য হুমায়ন পারভিন লুনা, রাজশাহী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক বিপাশা খাতুন, বাঘা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফারজানা মোস্তারি তৃশা, বৈশাখি খাতুন প্রমূখ।

এসবি/এনজেড/এআইআর

 

Print Friendly, PDF & Email

Check Also

রাজশাহীতে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : বিজ্ঞান ও প্রযুক্তিকে জনপ্রিয় করা এবং বিভিন্ন নতুন উদ্ভাবনকে তুলে ধরার লক্ষ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *