জানুয়ারি ১৮, ২০১৮ ৩:৫৬ পূর্বাহ্ণ

Home / রাজশাহীর সংবাদ / মাদক থেকে রক্ষায় খেলাধুলার আহ্বান পররাষ্ট্র প্রতিমন্ত্রীর

মাদক থেকে রক্ষায় খেলাধুলার আহ্বান পররাষ্ট্র প্রতিমন্ত্রীর

নিজস্ব প্রতিবেক, চারঘাট : পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেন, খেলাধুলা যেমন মনকে প্রফুল্য রাখে, তেমনি তরুন সমাজকে বিপথগামী থেকে রক্ষা করে। অন্যায়, অবিচার ও অপরাধমুলক কর্মকাণ্ড থেকে দুরে রাখে। মাদক থেকে রক্ষা করতে তরুন সমাজকে খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। চারঘাটের মাটিতে বেশী বেশী করে খেলাধুলার আয়োজন করার জন্য উপজেলা ক্রিড়া সংস্থাকে আহ্বান জানান পররাষ্ট্র প্রতিমন্ত্রী।

শুক্রবার বিকেলে উপজেলা ক্রিড়া সংস্থার আয়োজনে চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চারঘাট-বাঘার সাংসদ পররাষ্ট্র প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, স্বাধিনতার মাস বিজয়ের মাস। এই বিজয়ের মাসে আগামী রোববার চারঘাট এম এ হাদী ডিগ্রী কলেজে চালু করা হবে ফ্র্রি ওয়াইফাই জোন। যাতে করে ঘরে বসেই চারঘাটের মানুষ সারা বিশ্ব দেখতে পায়। তরুন সমাজ পাবে হাতের মুঠোয় সবকিছু।

ক্রিড়া সংস্থার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল ইসলাামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক একরামুল হকের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল হক, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু, ইউসুফপুর ইউপি চেয়ারম্যান শফিউল আলম রতন, নিমপাড়া ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান, সদর ইউপি চেযারম্যান মোজ্জাম্মেল হক প্রমুখ।

উদ্বোধনী খেলায় সরদহ ইউনিয়ন বনাম চারঘাট ইউনিয়ন অংশ গ্রহণ করে। ৯০ মিনিটের খেলায় অংশ গ্রহণ কারী দুটি দলের খেলোয়াড়রা কোন গোল দিতে না পারায় ট্রাইবেকারে ১ গোলে সরদহ ইউনিয়ন একাদ্বশ দল বিজয়ী লাভ করে।

এসবি/এমআর/এআইআর

 

Print Friendly, PDF & Email

Check Also

রাজশাহীতে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : বিজ্ঞান ও প্রযুক্তিকে জনপ্রিয় করা এবং বিভিন্ন নতুন উদ্ভাবনকে তুলে ধরার লক্ষ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *