জানুয়ারি ১৮, ২০১৮ ৩:৪৭ পূর্বাহ্ণ

Home / slide / বধ্যভূমির শহীদ স্মৃতিস্তম্ভে ওয়ার্কার্স পার্টির শ্রদ্ধা

বধ্যভূমির শহীদ স্মৃতিস্তম্ভে ওয়ার্কার্স পার্টির শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক : শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে রাজশাহী মহানগরীর টি-বাঁধ সংলগ্ন বধ্যভূমির শহীদ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। বৃহস্পতিবার সন্ধ্যায় এই শ্রদ্ধা নিবেদন করেন তারা। পরে শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে পালন করা হয় এক মিনিট নিরবতা।

ওয়ার্কার্স পার্টির নেতারা প্রথমে দলের সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশার পক্ষে পুষ্পার্ঘ অর্পণ করেন। পরে মহানগর ওয়ার্কার্স পার্টি ও যুবমৈত্রীর পক্ষে আলাদা আলাদাভাবে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। এর আগে সেখানে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবু, সম্পাদক মন্ডলীর সদস্য আবু সাঈদ, ফেরদৌস জামিল টুটুল, আবুল কালাম আজাদ, আব্দুল মতিন।

এছাড়াও উপস্থিত ছিলেন- জেলা যুবমৈত্রীর সভাপতি মনির উদ্দিন পান্না, মহানগর সভাপতি মনিরুজ্জামান মনির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাসুম আক্তার অনিক, সাহারুল ইসলাম টিয়া, শ্রমিক ফেডারেশনের সহসাধারণ সম্পাদক নাজমুল কারম অপু, ছাত্রমৈত্রীর মহানগর সভাপতি এএইচএম জুয়েল খান, নারী মুক্তি সংসদের সভাপতি শাহীনুর বেগম প্রমুখ।

এসবি/আরআর

Print Friendly, PDF & Email

Check Also

শীতার্তদের মাঝে ‘এলিয়েন নেক্সট জেনারেশন’র শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক : ‘এলিয়েন নেক্সট জেনারেশন’র উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রাজশাহী মহানগরীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *