জানুয়ারি ১৮, ২০১৮ ৩:৪২ পূর্বাহ্ণ

Home / রাজশাহীর সংবাদ / পুঠিয়া পৌরসভার একটি রাস্তাও কাঁচা থাকবে না, মেয়র রবি

পুঠিয়া পৌরসভার একটি রাস্তাও কাঁচা থাকবে না, মেয়র রবি

পুঠিয়া প্রতিনিধি : পুঠিয়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম রবি বলেছেন, পুঠিয়া পৌরসভার একটি রাস্তাও কাঁচা থাকবে না। পর্যায়ক্রমে পৌরসভার প্রতিটি ওয়ার্ডের সকল কাঁচা রাস্তা পাকাকরণ করা হবে। যেসকল পাকা রাস্তায় ত্রুটি রয়েছে খুব শিগড়ী সেগুলোও সংস্কার করা হবে।

আজ বৃহস্পতিবার দুপুরে ১৯ লক্ষ টাকা ব্যায়ে পৌরসভার ৪নং ওয়ার্ড কৃষ্ণপুর গ্রামে ৮’শ মিটার রাস্তার সংস্কার কাজের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার বর্তমানে দেশ উন্নয়নের মহাসড়কে। জননেত্রী শেখ হাসিনা যতদিন প্রধানমন্ত্রী থাকবে বাংলাদেশ এগিয়ে যাবে। তাই আগামী জাতীয় নির্বাচনে সকলকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান তিনি।

পৌরসভার আয়োজনে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন ও আলোচনা সভায় কৃষ্ণপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেফাতুল্লাহ মন্ডলের সভাপতিত্বে ও পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর ইসমাইল হোসেনের পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন, পৌরসভার সহকারী প্রকৌশলি সহিদুল ইসলাম, প্যানেল মেয়র কামাল হোসেন, ওয়ার্ড কাউন্সিলর চঞ্চল কুমার, হারুন-উর-রশিদ, আবদুস সত্তার, মকলেছুর রহমান, শাহজালাল, রবেদাসহ সকল কাউন্সিলর পৌরসভার বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী ওয়ার্ড আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে স্থানীয়দের সঙ্গে বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে উন্মুক্ত আলোচনা করেন মেয়র রবিউল ইসলাম রবি। এসময় সংস্লিষ্ঠ এলাকার সমস্যাগুলো চিহ্নিত করে দ্রুত সমাধান করার আশ্বাস দেন মেয়র রবি।
এসবি/এমআইএম/এআইআর

Print Friendly, PDF & Email

Check Also

রাজশাহীতে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : বিজ্ঞান ও প্রযুক্তিকে জনপ্রিয় করা এবং বিভিন্ন নতুন উদ্ভাবনকে তুলে ধরার লক্ষ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *