জানুয়ারি ১৮, ২০১৮ ৩:৫৮ পূর্বাহ্ণ

Home / রাজশাহীর সংবাদ / চারঘাটে ফেনসিডিলসহ রিয়াল বাহিনীর সহযোগী মুকুল আটক

চারঘাটে ফেনসিডিলসহ রিয়াল বাহিনীর সহযোগী মুকুল আটক

মিজানুর রহমান,চারঘাট: রাজশাহীর চারঘাটে বিপুল পরিমানের ফেনসিডিলসহ রিয়াল বাহিনীর প্রধান রিয়ালের সহযোগী মুকুলকে আটক করেছে চারঘাট মডেল থানা পুলিশ। বুধবার দিনগত গভীর রাতে উপজেলার রাওথা এলাকা থেকে মুকুলকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারণ চন্দ্র বর্মন। এ বিষয়ে মডেল থানার উপপরিদর্শক (এসাআই) উৎপল কুমার বাদী হয়ে একটি মামলা করেছেন।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মন জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় বাঘা উপজেলার মীরগঞ্জ মহদীপুর গ্রামের আকরাম হোসেনের ছেলে রিয়াল বাহিনীর প্রধান একাধিক মাদক মামলার আসামী মাদকের গডফাদার রিয়াল বিপুল পরিমাণে ফেনসিডিলের একটি চালান রাওথা এলাকার দিকে নিয়ে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে মডেল থানার এসআই উৎপলের নেতৃত্বে একটি দল রাওথা এলাকায় অভিযান চালিয়ে ৩০০ বোতল ফেনসিডিলসহ রিয়াল বাহিনীর প্রধান রিয়ালের সহযোগী রাওথা এলাকার নছির উদ্দিনের ছেলে মুকুল আলীকে আটক করে।

ওসি আরো বলেন, গত কয়েক দিন পুর্বেও রিযালের মাল আটক করা হয়েছে এবং তার বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে। এছাড়াও রিয়ালের বিরুদ্ধে চারঘাট বাঘায় রয়েছে একাধিক মাদকের মামলা। তার পরেও রিয়াল পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদকের রমরমা বাণিজ্য চালিয়ে যাচ্ছে।

এসবি/এমএইচ/এমএইচ

Print Friendly, PDF & Email

Check Also

রাজশাহীতে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : বিজ্ঞান ও প্রযুক্তিকে জনপ্রিয় করা এবং বিভিন্ন নতুন উদ্ভাবনকে তুলে ধরার লক্ষ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *