জানুয়ারি ১৮, ২০১৮ ৩:৪৫ পূর্বাহ্ণ

Home / শিক্ষা-সংস্কৃতি / রাবিতে রিক্সা-প্রাইভেট কার সংঘর্ষ, আহত ২

রাবিতে রিক্সা-প্রাইভেট কার সংঘর্ষ, আহত ২

রাবি প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) রিক্সা ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে ভর্তিচ্ছু শিক্ষার্থীসহ দু’জন গুরুতর আহত হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে ভিসির বাস ভবনের সামনে এ দূর্ঘটনা ঘটে।

আহত ভর্তিচ্ছু শিক্ষার্থী নুরুন্নাহার (২০) ও রিক্সা চালক বাচ্চু মিয়া (৪৫) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ১ ও ৮ নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। দূর্ঘটনাকবলিত গাড়ির মালিক আব্দুল মালেক ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের উপ-রেজিস্ট্রার।

প্রতক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল ৯ টার দিকে আহত ভর্তি ভর্তিচ্ছু শিক্ষার্থী নুরুন্নাহার একটি রিক্সা যোগে ডিনস কমপ্লেক্সের দিকে যাচ্ছিলেন। এসময় অপর দিক থেকে দ্রুত বেগে আসা একটি প্রাইভেট কার সজোড়ে রিক্সাকে ধাক্কা দিলে রিক্সার একটি চাকা ভেঙ্গে ভর্তিচ্ছু শিক্ষার্থীসহ রিক্সা চালক মাটিতে পড়ে গুরুতর আহত হন। ভর্তিচ্ছু শিক্ষার্থী ও রিক্সা চালক হাত ও মাথায় গুরুতর আঘাত পান। এ এসময় তাদেরকে দ্রুত রামেক হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হলে প্রায় ১ ঘন্টা অচেতন অবস্থায় থাকার পর স্বাভাবিক হন। আহত শিক্ষার্থী গাইবান্দার গোবিন্দগঞ্জের আনিছুর রহমানের মেয়ে নুরুন্নাহার। তিনি কলা অনুষদের (এ ইউনিট) সাক্ষাৎকার দেয়ার উদ্দেশ্যে রিক্সায় করে আসছিলেন। আহত অপরজন রিক্সাচালক রাজশাহীর চক কাপাসিয়ার মোশারফ হোসেনের ছেলে বাচ্ছু মিয়া (৪৫)।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, প্রাইভেট কার আটক করে মতিহার থানায় রাখা হয়েছে। আহত দু’জনেই রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। গাড়িটি থানায় নিয়ে আসা হয়েছে।

এসবি/এমএন/এআইআর

 

Print Friendly, PDF & Email

Check Also

ভারতে স্কলারশিপ, ২০ জানুয়ারি পর্যন্ত আবেদন

সাহেব-বাজার ডেস্ক : বাংলাদেশি শিক্ষার্থীদের জন্য স্কলারশিপ দিচ্ছে ভারত। ২০১৮-১৯ শিক্ষাবর্ষের জন্য ইন্ডিয়ান কাউন্সিল ফর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *