জানুয়ারি ১৮, ২০১৮ ৩:৫৮ পূর্বাহ্ণ

Home / slide / কুয়াশায় দুই বাসের সংঘর্ষ, নিহত ৩

কুয়াশায় দুই বাসের সংঘর্ষ, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক : ঘনকুয়াশার কারণে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটেছে। এতে এক বৃদ্ধাসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার সকাল ৭টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার মাটিকাটা আদর্শ ডিগ্রি কলেজের সামনে এই দুঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার সোনামসনা গ্রামের আবদুল আজিজ মোল্লার স্ত্রী আশিয়া খাতুন (৬২) ও নওগাঁর সাপাহার উপজেলার তিলনা দীঘিপাড়া গ্রামের মো. আলিমুদ্দীনের ছেলে হারুন-অর-রশীদ (৫০)।

নিহত অপরজন একটি বাসের হেলপার হতে পারেন বলে ধারণা করছে পুলিশ। এই দুর্ঘটনায় আরও অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি এই জানান, সকালে চাঁপাইনবাবগঞ্জ থেকে একতা পরিবহনের একটি বাস ঢাকা যাচ্ছিল। আর হৃদয় পরিবহণ নামে আরেকটি বাস রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল। ঘনকুয়াশার কারণে পথে মাটিকাটা বাইপাস সংলগ্ন আদর্শ কলেজের সামনে বাস দুটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অজ্ঞাত পরিচয় (৩৫) এক ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হন। দুর্ঘটনার পর ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। গোদাগাড়ী হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক হারুন-অর-রশীদ নামের ওই যাত্রীকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালটির সিনিয়র স্টাফ নার্স আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে রামেক হাসপাতালের ওয়ার্ড মাস্টার মোশাররফ হোসেন জানান, এই হাসপাতালে আনার আগেই আশিয়া খাতুনের মৃত্যু হয়েছে। তার লাশ রামেকের মর্গে রাখা হয়েছে।

ওসি হিপজুর আলম মুন্সি বলেন, আহতদের মধ্যে এখনও কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাই মৃতের সংখ্যা বাড়তে পারে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এসবি/আরআর/এমএইচ/এমই

Print Friendly, PDF & Email

Check Also

রাজশাহীতে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : বিজ্ঞান ও প্রযুক্তিকে জনপ্রিয় করা এবং বিভিন্ন নতুন উদ্ভাবনকে তুলে ধরার লক্ষ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *