ডিসেম্বর ১৩, ২০১৭ ৫:২০ অপরাহ্ণ

Home / খেলাধুলা / চট্টগ্রামে শুরু হচ্ছে বিপিএল উৎসব

চট্টগ্রামে শুরু হচ্ছে বিপিএল উৎসব

সাহেব-বাজার ডেস্ক : দীর্ঘ এক বছর পর আবার বিপিএল উৎসব শুরু হচ্ছে বন্দর নগরী চট্টগ্রামে। নগরীর সাগর ঘেঁষা জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে আজ শুক্রবার বেলা ২ টায় দিনের প্রথম ম্যাচে খুলনা টাইটানসের বিপক্ষে মাঠে নামবে রংপুর রাইডার্স। সন্ধ্যা ৭ টায় দ্বিতীয় ম্যাচে স্বাগতিক চিটাগাং ভাইকিংসের সঙ্গে লড়বে সিলেট সিক্সার্স।

চট্টগ্রামের এই ভেন্যুতে এর আগেও একাধিকবার বিপিএলসহ আন্তর্জাতিক ম্যাচের আয়োজন করা হলেও এবারই একসঙ্গে অনেক বিদেশি তারকার সমাগম হচ্ছে। এই ভেন্যুর চারটি উইকেট প্রস্তুত রাখা হয়েছে বিপিএলের জন্য। প্রতিদিন আলাদা উইকেটে ম্যাচ দু’টি অনুষ্ঠিত হবে।

বিপিএলের ম্যাচ দেখার জন্য চট্টগ্রামের দর্শকরা কতটা যে উন্মুখ হয়ে আছে, তার প্রমাণ পাওয়া গেছে টিকিটের দীর্ঘ লাইন দেখে। গতকালও আগের দিনের মতো টিকিট কিনতে হুমড়ি খেয়ে পড়েন চট্টলার ক্রিকেট পাগল দর্শকরা।

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়াম ও সাগরিকার বিটাক মোড়ের কাউন্টারে সকাল থেকেই ভিড় করেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই গ্যালারির টিকিট শেষ হয়ে যায়। তবে প্যাভিলিয়নসহ তিন ক্যাটাগরির টিকিট কাউন্টারে পাওয়া যাচ্ছিল।

বিপিএল চট্টগ্রাম পর্বে সাতটি দলের মোট ১০টি ম্যাচ অনুষ্ঠিত হবে। চট্টগ্রাম ভেন্যুতে এই ম্যাচগুলো সফলভাবে আয়োজনের জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

এসবি/এমই

Print Friendly, PDF & Email

Check Also

ফাইনালে ঢাকাকে ২০৭ রানের লক্ষ্য ছুড়ে দিলো রংপুর

সাহেব-বাজার ডেস্ক : বিপিএলের ফাইনালে জিততে হলে কঠিন পথই পাড়ি দিতে হবে ঢাকা ডায়নামাইটসকে। মঙ্গলবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *