ডিসেম্বর ১৩, ২০১৭ ৫:২৩ অপরাহ্ণ

Home / অন্যজেলা / নাটোরের বড়াইগ্রামে ডাকাতের কবলে যাত্রীবাহী বাস

নাটোরের বড়াইগ্রামে ডাকাতের কবলে যাত্রীবাহী বাস

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে গ্রামীণ ট্রাভেলসের যাত্রীবাহি নৈশকোচে ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার মানিকপুর ও থানা মোড়ের মাঝামাঝি জায়গায় এই ঘটনা ঘটে। এসময় সংঘবদ্ধ যাত্রীবেশী ডাকাতেরা যাত্রীদের জিম্মি করে কয়েক লাখ টাকা ও মালামাল নিয়ে সটকে পড়ে।

ডাকাতির কবলে পড়া বাসে ছিলেন নীলসাগর গ্রুপের সেলস ম্যানেজার আবদুল আজিজ, রাজশাহী ও নাটোর এরিয়া ম্যানেজার ড. জনাব আলী এবং গ্রুপের চাঁপাইনবাবগঞ্জের ডিলার আবদুল কাদের। আবদুল আজিজ জানান, বিকেল ৩টার সময় গ্রামীণ ট্রাভেলসের বাসটি (ঢাকা মেট্রো-ব-১৫৩০২২) ঢাকার কল্যাণপুর থেকে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে রওনা হয়।

বাসটি রাত সাড়ে ৯টার দিকে নাটোরের বড়াইগ্রামে পৌঁছালে যাত্রীবেশী ডাকাতরা দেশীয় অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এসময় নীলসাগর গ্রুপের রাজশাহী ও নাটোর এরিয়া ম্যানেজার ড. জনাব আলীর কাছ থেকে নগদ ৫৫ হাজার টাকা এবং তিনটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় ডাকাতরা। এছাড়া নীলসাগর গ্রুপের চাঁপাইনবাবগঞ্জের ডিলার আবদুল কাদেরের কাছ থেকে তারা এক লাখ টাকা নিয়ে যায়। এছাড়াও অন্য এক যাত্রীর কাছ থেকে এক লাখ টাকা ডাকাতরা ছিনিয়ে নিয়েছে বলে তিনি শুনেছেন।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহরিয়ার খাঁন জানান, ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জগামী গ্রামীণ ট্রাভেলসের বাসটি ২৪জন যাত্রীসহ ডাকাতদের কবলে পড়ে। যাত্রীবেশী সাত ডাকাত দেশীয় অস্ত্রের মুখে যাত্রীদের জিম্মি করে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে বাস থেকে নেমে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যাত্রীদের নিরাপদে গন্তব্যে পৌঁছে দেয়ার ব্যবস্থা করেন।

তিনি আরও বলেন, বাসটি ঢাকা থেকে ছাড়ার সময় কর্তৃপক্ষ যাত্রীদের ভিডিও রেকর্ড করে। ওই ভিডিও দেখে ডাকাতির সঙ্গে জড়িতদের সনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

এসবি/এনএইচ/এমএইচ

Print Friendly, PDF & Email

Check Also

বড়াইগ্রামে ট্রাক চাপায় প্রাইভেটকার চালক নিহত॥ আহত-২

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে মালবোঝাই ট্রাক ও প্রাইভেট কার সংঘর্ষে সৈয়দ আলী নামের এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *