ডিসেম্বর ১৩, ২০১৭ ৫:২৩ অপরাহ্ণ

Home / জাতীয় / আদালতে খালেদা

আদালতে খালেদা

সাহেব-বাজার ডেস্ক : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থনে অসমাপ্ত বক্তব্য দিতে আদালতে গেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আজ বৃহস্পতিবার বেলা ১১টা ২০ মিনিটে তিনি বকশিবাজারে স্থাপিত অস্থায়ী আদালতে পৌঁছেন। এর আগে বেলা পৌনে ১১টায় তিনি গুলশানের বাসা থেকে আদালতের উদ্দেশ্যে রওনা দেন।খালেদা জিয়ার প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বিষয়টি জানিয়েছেন।

এ নিয়ে টানা ছয়দিনের মতো আত্মপক্ষ সমর্থন করে বক্তব্য দিবেন সাবেক এ প্রধানমন্ত্রী। তবে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থনে এই নিয়ে সাত দিন বক্তব্য দেওয়া হবে তার।

এর আগে খালেদা জিয়ার আদালতে যাওয়ার বিষয়টি জানান তার আইনজীবী সানাউল্লাহ মিয়া। তিনি বলেন, দুপুর ১২টার দিকে খালেদা জিয়া আদালতে হাজির হবেন।

প্রসঙ্গত, জিয়া অরফানেজ ট্রাস্টের দুই কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৪৩ টাকা আত্মসাতের অভিযোগে খালেদা জিয়া, তারেক রহমানসহ ছয়জনের বিরুদ্ধে ২০০৮ সালের ৩ জুলাই রমনা থানায় একটি মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মামলার অন্য আসামিরা হলেন, মাগুরার সাবেক সংসদ সদস্য কাজী সালিমুল হক কামাল, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব কামাল উদ্দিন সিদ্দিকী এবং প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাগ্নে মমিনুর রহমান।

এসবি/এমএইচ

Print Friendly, PDF & Email

Check Also

বিজয়ের মাস : ১৩ ডিসেম্বর ১৯৭১

সাহেব-বাজার ডেস্ক : ১৯৭১ সালের ১৩ ডিসেম্বরের এইদিন বগুড়া শহর হানাদার মুক্ত হয়।ওই দিন বগুড়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *