ডিসেম্বর ১৩, ২০১৭ ৫:২২ অপরাহ্ণ

Home / বিনোদন / ফের জুটি বাঁধলেন শাকিব-শ্রাবন্তী

ফের জুটি বাঁধলেন শাকিব-শ্রাবন্তী

সাহেব-বাজার ডেস্ক : শাকিব খান ও কলকাতার শ্রাবন্তী আবারও নতুন ছবিতে চুক্তি বদ্ধ হলেন। নতুন এ ছবিটির নাম ‘বয়ফ্রেন্ড’। এর আগে এই তারকা জুটির ‘শিকারী’ ছবিটি ব্যাপক সাফল্য পায়।

মঙ্গলবার দুপুরে শাকিব খান বিষয়টি নিশ্চিত করে বলেন, আজকেই ‘বয়ফ্রেন্ড’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এই ছবিতে আমার বিপরীতে অভিনয় করবে শ্রাবন্তী।’

শাকিব-শ্রাবন্তী অভিনীত দ্বিতীয় ছবি হতে যাচ্ছে ‘বয়ফ্রেন্ড’। এর আগে তারা যৌথ প্রযোজনায় নির্মিত ‘শিকারী’ ছবিতে অভিনয় করে দুই বাংলায় ব্যাপক আলোচিত হয়েছিলেন। তবে এবার যৌথ প্রযোজনায় নয়, ‘বয়ফ্রেন্ড’ নির্মিত হবে একক প্রযোজনায়। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান বলেন, ‘বয়ফ্রেন্ড’ একক প্রযোজনায় নির্মিত হবে। শাকিব খান ও শ্রাবন্তী দুজনকেই চূড়ান্ত করা হয়েছে আজই। এই ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ। ‘বয়ফ্রেন্ড’ এ আরো কিছু চমক থাকবে। সেটা সময় হলেই জানানো হবে।

নতুন চমক সম্পর্কে চিত্রনায়ক শাকিব খান বলেন, ‘বয়ফ্রেন্ড’ ছবিতে আরো এক নায়িকা থাকবে, একেবারেই নতুন মুখ। সেটা পরে জানানো হবে। আর কয়েকটি দেশে ‘বয়ফ্রেন্ড’ এর গানের শুটিং করা হবে।

প্রযোজক সেলিম খান বলেন, শাপলা মিডিয়া থেকে যতগুলো ছবি নির্মিত হচ্ছে সবগুলোর মহরত একবারেই করবো। তারিখ জানানো হবে শিগগির। একসঙ্গে সাত-আট ছবির মহরত হবে। এটা আমাদের ইন্ডাস্ট্রির একটা মাইলফলক হবে।

এসবি/এমএইচ

Print Friendly, PDF & Email

Check Also

নতুনরূপে আবার ‘রোমিও অ্যান্ড জুলিয়েট’

সাহেব-বাজার ডেস্ক : বিখ্যাত নাট্যকার শেক্‌সপিয়ারের কালজয়ী নাটক ‘রোমিও অ্যান্ড জুলিয়েট’। ঢাকা থিয়েটারের প্রযোজনায় এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *