ডিসেম্বর ১৩, ২০১৭ ৫:১১ অপরাহ্ণ

Home / রাজশাহীর সংবাদ / জনসেবাকারীদের ধন্যবাদ জানালো ভিবিডি

জনসেবাকারীদের ধন্যবাদ জানালো ভিবিডি

নিজস্ব প্রতিবেদক : যে মানুষটা নিজে রাত জেগে বাড়ির গেট পাহারা দিচ্ছেন, তাকে কখনো ধন্যবাদ দেয়া হয়েছে? দুপায়ে প্যাডেল চেপে যে মানুষগুলো রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে চলার পথটা সহজ করে দিচ্ছেন, তাকে কখনো ধন্যবাদ জানানো হয়েছে? এমন হাজারো পেশাজীবী মানুষ চারপাশে রয়েছে যাদের সহযোগিতা ছাড়া হয়তো জীবনটা আদিম যুগের ছায়া কাটিয়ে উঠতে পারতো না কখনোই।

সমাজের এমন সকল পেশাজীবী মানুষের প্রতিটা অবদানকে সম্মান জানাতে, তাদের ধন্যবাদ জানাতেই ভলান্টিয়ার ফর বাংলাদেশ প্রতি বছর নিয়ে আসে এক অভিনব উদ্যোগ ‘গ্রেট কাইন্ডনেস চ্যালেঞ্জ’। এই কর্মসূচির আওতায় সংগঠনের স্বেচ্ছাসেবকরা মঙ্গলবার হলুদ টি-শার্ট পড়ে হাতে ফুল, চকলেট, ব্যাজ আর কার্ড নিয়ে ছড়িয়ে পড়েন নগরীর ব্যস্ততম মোড় থেকে পদ্মা পাড়ের বস্তিতে।

সকালে নগরীর ফায়ার ব্রিগেড ও সিভিল ডিফেন্স স্টেশনে বাহিনীর উপ-পরিচালক, সহকারী পরিচালক, উপ-সহকারী পরিচালকসহ সকলকে ফুল প্রদান ও ভিবিডির ব্যাজ পরিয়ে দিয়ে ধন্যবাদ জানানোর মাধ্যমে তাদের কার্যক্রম শুরু করে ভিবিডি রাজশাহী।

এরপর নগরীর বিভিন্ন জায়গায় ট্রাফিক পুলিশ, দারোয়ান, এটিএম বুথের সিকিউরিটি গার্ড, রিক্সাচালক, অটোচালক, ফুল বিক্রেতা, পরিচ্ছন্নতা কর্মীসহ বিভিন্ন পেশাজীবী মানুষকে ফুল ও অন্যান্য উপহার সামগ্রী দিয়ে পথচলায় তাদের অবদানের কথা মনে করিয়ে ধন্যবাদ জানান।

শিক্ষক প্রতিনিধি হিসেবে রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফসর হবিবুর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ভলান্টিয়াররা। নিরাপত্তা দেয়ার জন্য দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার, ট্রাফিক শাখার ডেপুটি কমিশনার ও বোয়ালিয়া থানার ওসিসহ পুলিশ সদস্যদের ফুল দিয়ে ধন্যবাদ ও শুভেচ্ছা জানানো হয়।

ভলেন্টিয়ার ফর বাংলাদেশের রাজশাহী জেলা শাখার সভাপতি মনোয়ার জাহিদ তন্ময় বলেন, আমরা প্রতিদিনই কোন না কোন ভাবে অজ¯্র মানুষের কাছে সেবা গ্রহণ করে থাকি। কিন্তু একটি বারের জন্যও তাদে ধন্যবাদ দেই না। তাই আমরা এই একটি দিন বেছে নিয়েছিলাম সে সকল সেবাদানকারী মানুষদের ধন্যবাদ দিতে। এমন কর্মসূচি রাজশাহীসহ সারাদেশেই পালিত হয়েছে।

এসবি/আরআর/এসএস

Print Friendly, PDF & Email

Check Also

কুয়াশায় দুই বাসের সংঘর্ষ, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক : ঘনকুয়াশার কারণে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটেছে। এতে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *