ডিসেম্বর ১৭, ২০১৭ ৭:৩৪ অপরাহ্ণ

Home / রাজশাহীর সংবাদ / মোহনপুরে অর্থ আত্মসাতের অভিযোগে ভার্কের পরিচালক গ্রেফতার

মোহনপুরে অর্থ আত্মসাতের অভিযোগে ভার্কের পরিচালক গ্রেফতার

মোহনপুর প্রতিনিধি : রাজশাহীর মোহনপুর উপজেলার ভিলেজ এডুকেশন রিসোর্স সেন্টার (ভার্ক) এনজিও কেশরহাট শাখার অর্থ আত্মসাতের অভিযোগে ভার্কের আইবিআইজি’র পরিচালক আজমল খাঁন (৫২) গ্রেফতার করেছে পুলিশ। এ ব্যাপারে ভিলেজ এডুকেশন রিসোর্স সেন্টার (ভার্ক) এনজিও’র কেশরহাট শাখার ব্যবস্থাপক ওয়ালিউর রহমান বাদি হয়ে ভার্কের আইবিআইজি’র পরিচালকসহ ৪ জনকে আসামি করে মোহনপুর থানায় মামলা দায়ের করেছেন।

মামলার সূত্রে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবুল কাশেম আজাদ জানান, ক্ষমতার অপব্যবহার করে মামলার আসামীরা ভূয়া ঋণপত্র তৈরী করে ব্যাংকের মাধ্যমে ও নগদ ভিলেজ এডুকেশন রিসোর্স সেন্টার (ভার্ক) কেশরহাট শাখার ১ কোটি ৫২ লাখ ৫০ হাজার ৫৮ টাকা আত্মসাত করেন। ভার্ক কেশরহাট শাখার ব্যবস্থাপক ১৪ নভেম্বর উক্ত টাকা গুলো জমা দিতে বললে আসামীরা টাকা দিতে অস্বীকার করেন। ১৮ নভেম্বর কেশরহাট শাখার ব্যবস্থাপক ওয়ালিউর রহমান বাদি হয়ে ভার্কের আইবিআইজি’র পরিচালক আজমল খাঁন (৫২), সহ-সমন্বয়কারি (টেকনিক্যাল অফিসার) মোস্তাফিজুর রহমান মাসুদ (৪৫), মোহনপুর অঞ্চলের সাবেক এরিয়া ম্যানেজার গোলাম মাওলা (৪২), সহযোগী সমন্বয়নকারি ও মোহনপুর অঞ্চলের বর্তমান এরিয়া ম্যানেজার মফিজুর রহমান (৫৫) আসামি করে মামলা দায়ের করেন।

আজ সোমবার ভিলেজ এডুকেশন রিসোর্স সেন্টার (ভার্ক) এনজিও’র আইবিআইজি’র পরিচালক আজমল খাঁন (৫২) কেশরহাট শাখা অফিসে আসলে গোপন সংবাদের ভিত্তিতে মোহনপুর থানার এস আই রহুল আমিন সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে গ্রেফতার করে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবুল কাশেম আজাদ জানান, আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান অন্যান্য আসামিদেরকে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এসবি/এমএমএম/এআইআর

Print Friendly, PDF & Email

Check Also

নাটোরে বৃদ্ধ দম্পতির রহস্যজনক মৃত্যু, দুই ছেলে আটক

নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুরের কদিম চিলান গ্রামে স্বামী আব্দুস সোবাহান (৭৫) ও স্ত্রী মানিকজান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *