ডিসেম্বর ১৭, ২০১৭ ৭:৫৮ অপরাহ্ণ

Home / রাজশাহীর সংবাদ / চারঘাটে ফেন্সিডিলসহ দুই ফেরিওয়ালা আটক

চারঘাটে ফেন্সিডিলসহ দুই ফেরিওয়ালা আটক

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : প্রশাসনের চোখে ফাঁকি দিতে সাইকেলযোগে ফেরি করে ফেন্সিডিল বহনকালে রাজশাহীর চারঘাট মডেল থানা পুলিশের হাতে আটক হয়েছেন দুই ফেরিওয়ালা।

আটককৃতরা হলেন, পার্শ্ববর্তী বাঘা উপজেলার মীগরঞ্জ মহদীপুর গ্রামের জোবান আলীর জালাল উদ্দিন (৩০) ও একই এলাকার ওসমান গনির ছেলে জিনারুল ইসলাম (২৮)।

তবে ফেন্সিডিলের মুল মালিক পুলিশের তালিকা ভুক্ত চোরাচালানী গডফাদার রিয়াল বাহিনী প্রধান রিয়াল পালিয়ে যেতে সক্ষম হয়েছেন বলে জানিয়েছেন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মন।

এ বিষয়ে জালাল ও জিনারুলকে আটক এবং গডফাদার রিয়ালকে পলাতক দেখিয়ে মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মন জানান, সোমবার সকালে গোপন সংবাদে জানা যায় মীরগঞ্জ মহদীপুর থেকে দুটি বাইসাইকেল যোগে অভিনব কায়দায় মনোহারী সামগ্রীর মধ্যে ফেরি করে ফেন্সিডিল চারঘাটের ডাকরা এলাকার দিকে যাচ্ছে। এমন সংবাদে উপজেলার বাকরা মনোহরপুর এলাকায় ফেরি করা অবস্থায়  দুইজন ফেরিওয়ালাকে আটক করা হয়।

পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক বাইসাইকেলের সামনে অভিনব কায়দায় চুরি, ফিতাসহ মনোহরী সামগ্রীর ভিতর থেকে ১৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে মহদীপুর গ্রামের আকরাম আলীর ছেলে আটককৃত ফেন্সিডিলের মুল মালিক চোরাচালানী গডফাদার রিয়াল বাহিনী প্রধান রিয়াল পালিয়ে যায়।

এ বিষয়ে তিনজনকে আসামী করে মামলা করা হয়েছে। ওসি বলেন, রিয়ালের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।

এসবি/এমআর/এমএইচ

Print Friendly, PDF & Email

Check Also

নাটোরে বৃদ্ধ দম্পতির রহস্যজনক মৃত্যু, দুই ছেলে আটক

নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুরের কদিম চিলান গ্রামে স্বামী আব্দুস সোবাহান (৭৫) ও স্ত্রী মানিকজান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *