ডিসেম্বর ১৭, ২০১৭ ৭:৫২ অপরাহ্ণ

Home / জাতীয় / শিলিগুড়ি থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে অাসা বাসে ডাকাতি

শিলিগুড়ি থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে অাসা বাসে ডাকাতি

সাহেব-বাজার ডেস্ক : ভারতের শিলিগুড়ি থেকে বুড়িমারী স্থলবন্দর হয়ে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বগুড়ার শাজাহানপুর উপজেলার বি-ব্লক থেকে যাত্রীবেশী সাতজনের ডাকাতদল ডাকাতি শুরু করে শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের রাজাপুর এলাকায় নেমে যায়। তবে এতে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

শনিবার গভীর রাতে ডাকাতির এ ঘটনা ঘটে। রোববার বেলা সাড়ে ১২টার দিকে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) বুলবুল ইসলাম  ডাকাতির বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার সন্ধ্যা ৭টার দিকে বুড়িমারী থেকে ঢাকার উদ্দেশে শ্যামলী পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-১২৮২) ৩০ জন যাত্রী নিয়ে রওনা হয়। এর চালক ছিলেন সেলিম মিয়া, সুপারভাইজারের নাম রেজা।

রাত ২টা নাগাদ বাসটি শাজাহানপুর উপজেলার বি-ব্লক এলাকায় পৌঁছলে যাত্রীবেশী ডাকাত দল অস্ত্রের মুখে চালককে জিম্মি করে বাসের নিয়ন্ত্রণ নেয়। এরপর ডাকাতি শুরু করে। তারা প্রত্যেক যাত্রীর কাছ থেকে নগদ অর্থ ও মোবাইল ফোনসহ সবকিছু লুটে নিয়ে শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাড়কের রাজাপুর এলাকায় নেমে যায়।

রোববার এ রিপোর্ট লেখা পর্যন্ত ডাকাতির শিকার কারো কাছ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। ঘটনাটি তদন্ত করে ও বিভিন্ন মাধ্যমে খোঁজখবর নেওয়া হচ্ছে বলেও জানান ওসি বুলবুল ইসলাম।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের একটি দায়িত্বশীল সূত্র জানায়, শ্যামলী পরিবহনের ওই বাসটি ভারতের শিলিগুড়ি থেকে বুড়িমারী স্থলবন্দর হয়ে ঢাকার উদ্দেশে যাচ্ছিলো। ওই বাসে বিদেশি নাগরিকও ছিলো।

এসবি/এসএস

Print Friendly, PDF & Email

Check Also

ছায়েদুল হকের কফিনে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

সাহেব-বাজার ডেস্ক : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী মোহাম্মদ ছায়েদুল হকের প্রথম জানাজা জাতীয় সংসদ ভবন প্রাঙ্গণে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *