ডিসেম্বর ১৭, ২০১৭ ৭:৫৯ অপরাহ্ণ

Home / বিনোদন / স্বপ্ন পূরণ হলো না  জেসিয়ার

স্বপ্ন পূরণ হলো না  জেসিয়ার

সাহেব-বাজার ডেস্ক : ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’ প্রতিযোগিতার সেমিফাইনাল থেকে বাদ পড়েছেন বাংলাদেশের জেসিয়া ইসলাম। সেরা চল্লিশে স্থান পেলেও বিশ সেমি-ফাইনালিস্টের তালিকায় নেই এই সুন্দরী। খবরটি নিশ্চিত করেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী।

চীনের সানায়া সিটি এরেনায় শনিবার সন্ধ্যা জমকালো আয়োজনের মাধ্যমে অনুষ্ঠিত হবে ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’-এর গ্র্যান্ড ফিনালে। এতে উপস্থিত থেকে রোববার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চীন থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন জেসিয়া।

জেসিয়ার মাধ্যমে ১৬ বছর পর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হয়ে কেউ এ প্রতিযোগিতায় অংশ নিল। এ প্রতিয়োগী ‘হেড টু হেড চ্যালেঞ্জ’-এ অংশ নিয়ে সেরা চল্লিশ প্রতিযোগীর অন্যতম হিসেবে নির্বাচিত হন তিনি। বিচারকদের পাশাপাশি সাধারণ দর্শকও ভোট দিয়েছেন তাকে।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সেমিফাইনালে অস্ট্রেলিয়া, ব্রিটিশ ভার্জিন আইল্যান্ড, ব্রাজিল, কুক আইল্যান্ড, ইংল্যান্ড, ফিজি, ফ্রান্স, ভারত, ইন্দোনেশিয়া, মঙ্গোলিয়া, নেপাল, নিউজিল্যান্ড, ফিলিপাইন, রাশিয়া, স্লোভাকিয়া ও দক্ষিণ আফ্রিকার প্রতিযোগী উত্তীর্ণ হয়েছেন। তাদের মধ্যে থেকে নির্বাচিত ‘মিস ওয়ার্ল্ড’কে মাথায় মুকুট পরিয়ে দেবেন বর্তমান বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে।

জেসিয়ার জন্ম ও বেড়ে ওঠা পুরান ঢাকায়। ‘আমি পুরান ঢাকার মেয়ে। আমি এবার এ লেভেল করছি।’- ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হওয়ার পর নিজেকে এভাবেই উপস্থাপন করেন তিনি। তার বাবার নাম মনিরুল ইসলাম, পেশায় ব্যবসায়ী। মা রাজিয়া সুলতানা গৃহিণী। ১৮ বছর বয়সী জেসিয়ার উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি।

জেসিয়া লেখাপড়া করেছেন সাউথপয়েন্ট একাডেমিতে। সেখান থেকে ও-লেভেল সম্পন্ন করে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে পড়ছেন।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ অংশগ্রহণের আগেও গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের উপস্থিতি জানান দিয়েছিলেন জেসিয়া। ফ্যাশন হাউজ এক্সটেসির মডেল হিসেবে কাজ করেছেন।

এসবি/এআইআর

 

Print Friendly, PDF & Email

Check Also

বিয়েতে ১ কোটি রুপির আংটি পরেছেন আনুশকা!

সাহেব-বাজার ডেস্ক : বিয়েতে আনুশকা শর্মার অনামিকায় যে আংটি বিরাট কোহলি পরিয়েছিলেন সেটি হীরার তৈরি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *