ডিসেম্বর ১৭, ২০১৭ ৭:৪১ অপরাহ্ণ

Home / খেলাধুলা / রংপুরের লক্ষ্য ১৫৪

রংপুরের লক্ষ্য ১৫৪

সাহেব-বাজার ডেস্ক : টানা সাতদিন পর ম্যাচ খেলতে নেমেই টস জিতেছে রংপুরের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। টস জিতেই আর আগের ম্যাচের মতো ব্যাটিং নেবার ভুল করেননি। সন্ধ্যার পর শিশিরভেজা উইকেট বিবেচোনা করে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন তিনি। ফলে প্রথমে ব্যাট করতে নামে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে কুমিল্লা সংগ্রহ করে ১৫৩ রান। ফলে রংপুরের লক্ষ্য দাঁড়ায় ১৫৪।

টস হেরে ব্যাট করতে নেমে কুমিল্লার হয়ে ইনিংস ওপেন করতে আসেন তামিম ইকবাল ও লিটন কুমার দাস। দলীয় ২৩ রানেই ফিরে যান অধিনায়ক তামিম ইকবাল। আগেরদিনের মতো এ ম্যাচেও খুব বেশি রান পাননি তামিম।

কুমিল্লার ১৫৩ রানের পুঁজিতে মূল অবদানটি রাখেন মূলতঃ আগের ম্যাচেও ভালো খেলা ইমরুল কায়েস এবং মারলন স্যামুয়েলস। ইমরুল কায়েসের ব্যাট থেকে আসে ৩২ বলে ৪৭ রান। ইনিংসটিতে ছিল দুটি ছক্কা ও চারটি চারের মার।

মারলন স্যামুয়েলস খেলেন ৩৪ বলে ৪১ রানের দর্শনীয় একটি ইনিংস। যাতে ছিল চারটি চার ও একটি ছক্কার মার। তবে শেষ দিকে সাইফউদ্দীনের ১৬ রানও কুমিল্লার ইনিংসকে বড় করতে বেশ সাহায্য করে।

রংপুরের হয়ে মাশরাফি ও থিসারা পেরেরা ২টি করে উইকেট নিয়েছে। আর রুবেল হোসেন নেন ১ উইকেট।

এসবি/এসএস

Print Friendly, PDF & Email

Check Also

আট বছর পর ত্রিদেশীয় সিরিজের আয়োজন করছে বাংলাদেশ

সাহেব-বাজার ডেস্ক: আট বছর পর কোন ত্রিদেশীয় সিরিজের স্বাগতিক হচ্ছে বাংলাদেশ। আগামী বছরের জানুয়ারীতে শ্রীলংকা-জিম্বাবুয়েকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *