ডিসেম্বর ১৩, ২০১৭ ৫:২২ অপরাহ্ণ

Home / রাজশাহীর সংবাদ / বিশ্ব চতুর্থ শিল্প বিপ্লবের দিকে এগোচ্ছে : পলক

বিশ্ব চতুর্থ শিল্প বিপ্লবের দিকে এগোচ্ছে : পলক

নিজস্ব প্রতিবেদক : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বর্তমান বিশ্ব চতুর্থ শিল্প বিপ্লবের দিকে এগোচ্ছে। বর্তমান সরকারও বাংলাদেশকে বিশ্বের সাথে তাল মিলিয়ে সামনে এগিয়ে নিয়ে যাবে।

শনিবার দুপুরে রাজশাহী কলেজ মাঠে জব ফেয়ার-২০১৭ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন জব ফেয়ারের উদ্বোধন করেন।

প্রতিমন্ত্রী বলেন, বর্তমান প্রজন্মকে ভবিষ্যতের জন্য যোগ্য করে গড়ে তুলতে টেকনোলজীতে দক্ষ করে তোলা হচ্ছে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল ডিজিটাল ল্যাব তৈরি করা হচ্ছে। উত্তরবঙ্গে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির লক্ষ্যে আগামী দুই বছরের মধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিব হাই-টেক পার্ক তার কার্যক্রম শুরু করবে।

রাজশাহী কলেজের অধ্যক্ষ মুহা. হবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, বঙ্গবন্ধু হাই-টেক পার্কের প্রকল্প পরিচালক একেএম ফজলুল হক, জব ফেয়ার- ২০১৭ এর সংগঠক শহীদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজগুলোর মধ্যে প্রথমবারের মতো রাজশাহী কলেজে এই জব ফেয়ার শুরু হয়েছে। রোববার জব ফেয়ার শেষ হবে। রাজশাহী কলেজ বিজনেস ক্লাব এই জব ফেয়ারের আয়োজন করেছে।

রাজশাহী কলেজ বিজনেস ক্লাবের সভাপতি শহিদুল ইসলাম জানান, আয়োজনের প্রথম দিন বেলা ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত প্রতিটি কোম্পানীর স্টলে চাকরি প্রার্থীদের সিভি জমা নেয়া হয়। দ্বিতীয় দিনেই সিভি যাচাই বাছাই শেষে পরীক্ষার মাধ্যমে নিয়োগ প্রদান করা হবে।

এসবি/আরআর/এসএস

Print Friendly, PDF & Email

Check Also

কুয়াশায় দুই বাসের সংঘর্ষ, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক : ঘনকুয়াশার কারণে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটেছে। এতে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *