ডিসেম্বর ১৩, ২০১৭ ৫:১৫ অপরাহ্ণ

Home / খেলাধুলা / বাঘায় চ্যাম্পিয়ন ট্রফি ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধন

বাঘায় চ্যাম্পিয়ন ট্রফি ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় “চ্যাম্পিয়ন ট্রফি ফুটবল টুর্ণামেন্ট” এর শুভ উদ্বোধন ঘোষণা করা হয়েছে। শনিবার বিকেল বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে বাউসা ইউনিয়ন বনাম চকরাজাপুর ইউনিয়ন একাদশের মধ্যে খেলা পরিচালনা ও শিশুদের নাচ-গানের মধ্যদিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা এই টুর্ণামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

এই খেলার আয়োজন করেছেন বাঘা উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা তার বক্তব্যে বলেন, বাঘা সীমান্ত এলাকা। এ অঞ্চলে মাদকের প্রবনতা রয়েছে। যুব সমাজকে সুপথে ফিরিয়ে আনা এবং কর্মমুখি করতে হলে খেলাধুলা এবং বিনোদনের কোন বিকল্প নাই।

এদিকে উদ্বোধনী খেলায় যে দু’টি দল অংশ গ্রহণ করেছে তারা প্রত্যেকেই প্রাণবন্ত খেলা উপহার দিয়েছে। এর মধ্যে বাউসা ইউনিয়ন একাদশ হাফটাইম এর পুর্বে প্রতিপক্ষ দল চকরাজাপুর ইউনিয়ন একাদশকে ২ শুন্য গোলে পরাজিত করেছে।

সুত্রে জানা গেছে, এ খেলায় অংশ গ্রহণ করবে বাঘা উপজেলার ২ পৌর সভা এবং ৭ ইউনিয়ন। এর মধ্যে যারা ভাল খেলা উপহার দেবে তাদের মধ্যে থেকে ২০ জন খেলোয়ার বাচাই করা হবে এবং এই বাছাইকৃত টিম পরবর্তীতে উপজেলা ভিত্তিক টুর্ণামেন্ট হিসাবে জেলা পর্যায়ের খেলায় অংশ গ্রহণ করবেন।

খেলা মঞ্চে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাঘা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বীর মুক্তি যোদ্ধা শফিউর রহমান শফি, বাঘা ও আড়ানী পৌর মেয়র যথা ক্রমে- আক্কাস আলী ও মুক্তার হোনে, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) যোবায়ের হোসেন, আওয়ামী লীগ নেতা কামাল হোসেন, ওয়াহিদ ছাদিক কবির ও বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামানসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং স্থানীয় সুধি মহল।

এসবি/এনজেড/এআইআর

 

Print Friendly, PDF & Email

Check Also

ফাইনালে ঢাকাকে ২০৭ রানের লক্ষ্য ছুড়ে দিলো রংপুর

সাহেব-বাজার ডেস্ক : বিপিএলের ফাইনালে জিততে হলে কঠিন পথই পাড়ি দিতে হবে ঢাকা ডায়নামাইটসকে। মঙ্গলবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *