ডিসেম্বর ১৩, ২০১৭ ৫:২২ অপরাহ্ণ

Home / বিদেশ / হত্যাচেষ্টা মামলার প্রধান সন্দেহভাজন বিড়াল!

হত্যাচেষ্টা মামলার প্রধান সন্দেহভাজন বিড়াল!

সাহেব-বাজার ডেস্ক : জাপানি পুলিশ একজন বৃদ্ধাকে হত্যা চেষ্টার মামলা প্রধান সন্দেহভাজন হিসেবে একটি বিড়ালকে খুঁজছে। অবাক করার বিষয় হলেও ঘটনাটি সত্যি।

জানা যায়, মায়ুকো মাটসুমোটো নামের ৮২ বছর বৃদ্ধা একাই বাড়িতে ছিলেন। তার মেয়ে বাইরে থেকে ফিরে দেখেন মুমূর্ষু অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন তার মা। দ্রুত তাকে হাসপাতালের জরুরি বিভাগে। নিয়ে যাওয়া হয়। তার সারা শরীর রক্তে ভিজে গেছে। গলা এবং মুখমণ্ডলে একাধিক জখমের চিহ্ন।

কিন্তু এই হামলা কে করেছে তা বলার মতো অবস্থাতেও ছিলেন না মায়ুকো মাতসুমোটোর। তবে খুনের চেষ্টার সন্দেহভাজন হিসেবে দায়ী করা হচ্ছে একটি বিড়ালকে। তার মেয়ে পুলিশকে খবর দিলে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ।

তার অবস্থা দেখে তদন্ত শুরু করেছে। ওই বৃদ্ধার সারা শরীর রক্তে ভিজে ছিল। মুখের মধ্যে ২২টি আচড়ের চিহ্নও পাওয়া গেছে। আর তার বাড়ির কাছে একটি রক্তমাখা বিড়ালকে দেখে পরবর্তীতে দুইয়ে দুইয়ে চার মিলিয়েছে পুলিশ। তবে সন্দেহভাজন বিড়ালটিকে এখনো খুঁজে পায়নি পুলিশ। তার খোঁজে চারিদিকে অভিযান চালাচ্ছে পুলিশ।

এসবি/এআইআর

Print Friendly, PDF & Email

Check Also

নিউইয়র্কে বিস্ফোরণ ঘটনায় উৎকণ্ঠা ও দুশ্চিন্তায় বাংলাদেশিরা

সাহেব-বাজার ডেস্ক : যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের ব্যস্ততম বাস টার্মিনালে বিস্ফোরণের ঘটনার অভিযোগে বাংলাদেশি অভিবাসী আকায়েদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *