ডিসেম্বর ১৩, ২০১৭ ৫:০৯ অপরাহ্ণ

Home / বিনোদন / দীপিকার শিরশ্ছেদ করতে পারলে দেওয়া হবে ৫ কোটি

দীপিকার শিরশ্ছেদ করতে পারলে দেওয়া হবে ৫ কোটি

সাহেব-বাজার ডেস্ক : ভারতের রাজপুত করণি সেনার পর এবার রিলের ‘পদ্মাবতী’কে হুমকি দিল ভারতের উত্তর প্রদেশের ক্ষত্রিয় সমাজ বলে একটি সংগঠন। সেই হুমকিতে বলা হয়েছে, দীপিকা পাডুকনের শিরশ্ছেদ করতে পারলে দেওয়া হবে ৫ কোটি টাকা।

সংগঠনের সদস্য ঠাকুর অভিষেক সোম নামে এক ব্যক্তি হুমকি দিয়ে জানিয়েছেন, পদ্মাবতীর পরিচালক সঞ্জয় লীলা বানশালী এবং অভিনেত্রী দীপিকা পাডুকনের শিরশ্ছেদ কেউ করতে পারলে তাকে ৫ কোটি পুরষ্কার দেওয়া হবে।

সমাজবাদী পার্টি সদস্য অভিষেক সোম’র অভিযোগ, কোনও রাজপুত মহিলা এইভাবে সাধারণ মানুষের সামনে নাচতেন না। সেই কাজ করে রাজপুতদের আত্মসম্মানেও আঘাত করেছেন দীপিকা। রাজপুতদের ইতিহাস সম্পর্কে কোনও ধারণা নেই বানশালীর। পাশাপাশি রাজপুতদের ইতিহাস যেভাবে এই সিনেমায় বিকৃত করা হয়েছে, তার ফল বানশালীকে ভুগতে হবে।

এদিকে পদ্মাবতী ইস্যু নিয়ে এবার বাড়ানো হল দীপিকার নিরাপত্তা। দীপিকা পাডুকনের মুম্বাইয়ের বাড়ি এবং তার অফিস মুড়ে দেওয়া হয়েছে নিরাপত্তার ঘেরাটোপে। মুম্বাইয়ের জয়েন্ট পুলিস কমিশনার জানিয়েছেন, দীপিকা পাডুকনের নাক কেটে নেওয়া হবে বলে রাজপুত করণি সেনার ওই হুমকির পরই অভিনেত্রীর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

এসবি/এআইআর

 

Print Friendly, PDF & Email

Check Also

নতুনরূপে আবার ‘রোমিও অ্যান্ড জুলিয়েট’

সাহেব-বাজার ডেস্ক : বিখ্যাত নাট্যকার শেক্‌সপিয়ারের কালজয়ী নাটক ‘রোমিও অ্যান্ড জুলিয়েট’। ঢাকা থিয়েটারের প্রযোজনায় এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *