ডিসেম্বর ১৭, ২০১৭ ৭:৫৬ অপরাহ্ণ

Home / রাজশাহীর সংবাদ / রুয়েটে শিবির সন্দেহে শিক্ষার্থীকে পুলিশে দিল ছাত্রলীগ

রুয়েটে শিবির সন্দেহে শিক্ষার্থীকে পুলিশে দিল ছাত্রলীগ

রাবি প্রতিবেদক : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) শিবির সন্দেহে এক শিক্ষার্থীকে পুলিশে দিয়েছে রুয়েট শাখা ছাত্রলীগ। মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শরীরচর্চা বিভাগের সামনে থেকে রুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপুর নেতৃত্বে তাকে আটক করা হয়।

আটককৃত সাইফ ম্যাকানিক্যাল বিভাগের ১৩ সিরিজের শিক্ষার্থী এবং রুয়েট শাখা ছাত্রশিবিরের নেতা বলে জানা গেছে।

রয়েট সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় সাইফ বিশ্ববিদ্যালয়ের শরীরচর্চা বিভাগের সামনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। তা জানতে পেরে ছাত্রলীগের নেতাকর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে আটক করে নগরীর মতিহার থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে সাইফকে আটক করে।

এদিকে এ ঘটনার পর চৌধুরী মাহফুজুর রহমান তপুকে ছাত্রশিবিরের পক্ষ থেকে মুঠোফোনে হুমকি দেয়ার ঘটনা ঘটেছে।

মাহফুজুর রহমান তপু বলেন, সাইফ বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষ থেকেই শিবিরের রাজনীতি করতো। মঙ্গলবার তাকে পুলিশে সোপর্দ করি। এরপর থেকে বিভিন্ন মুঠোফোন নম্বর থেকে হুমকি দেয়া হচ্ছে।

চৌধুরী মাহফুজুর রহমান তপু আরও বলেন, ক্যাম্পাসে ছাত্রশিবিরের নেতাকর্মীকে কোনভাবেই অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে দেয়া হবে না। যত হুমকিই আসুক না কেন শিবিরের বিষয়ে কোন ছাড় দেয়া হবে না।

নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী হাসান বলেন, রুয়েট থেকে একজনকে আটক করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এসবি/এমএন/এসএস

Print Friendly, PDF & Email

Check Also

নাটোরে বৃদ্ধ দম্পতির রহস্যজনক মৃত্যু, দুই ছেলে আটক

নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুরের কদিম চিলান গ্রামে স্বামী আব্দুস সোবাহান (৭৫) ও স্ত্রী মানিকজান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *