ডিসেম্বর ১৭, ২০১৭ ৭:৫৮ অপরাহ্ণ

Home / রাজশাহীর সংবাদ / গোদাগাড়ীতে পাঁচ কেজি হেরোইনসহ গ্রেফতার ১

গোদাগাড়ীতে পাঁচ কেজি হেরোইনসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় অভিযান চালিয়ে পাঁচ কেজি হেরোইনসহ সাজেমান আলী (৩৭) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে এলিট ফোর্স র‌্যাব। রোববার বিকেল সাড়ে ৫টার দিকে গোদাগাড়ী পৌরসভার সারেংপুর নতুনপাড়া এলাকায় পদ্মা নদীর পাড়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

সাজেমান আলী চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চর হাকিমপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে। র‌্যাব বলছে, সাজেমান একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে আগে থেকেই মাদকের একাধিক মামলার গ্রেফতারী পরোয়ানা ছিল। তবে শেষ পর্যন্ত হেরোইনের বড় একটি চালানসহ তাকে গ্রেফতার করা হয়েছে।

রোববার রাতে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আইনের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরেই ভারত-বাংলাদেশ সীমান্তে হেরোইনের কারবার করে আসছিল মাদক স¤্রাট সাজেমান। তবে দীর্ঘ সময় ধরে তাকে গোয়েন্দা নজরদারির ভেতরে রেখেছিল র‌্যাব-৫।

রোববার বিকেলে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল জানতে পারে, হেরোইনের বড় একটি চালান বিক্রির জন্য গোদাগাড়ীর সারেংপুর পদ্মার পাড়ে অবস্থান করছে শীর্ষ মাদক ব্যবসায়ী সাজেমান। এরপরই র‌্যাবের চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার সাকিবুল ইসলাম খানের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে পাঁচ কেজি হেরোইনসহ সাজেমানকে গ্রেফতার করে।

র‌্যাব জানিয়েছে, জব্দ করা হেরোইনগুলোর আনুমানিক মূল্য পাঁচ কোটি টাকা। এসব হেরোইনসহ গ্রেফতার সাজেমানকে গোদাগাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে। সে থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলাও দায়ের করা হয়েছে।

এসবি/এসআই/এমই

Print Friendly, PDF & Email

Check Also

নাটোরে বৃদ্ধ দম্পতির রহস্যজনক মৃত্যু, দুই ছেলে আটক

নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুরের কদিম চিলান গ্রামে স্বামী আব্দুস সোবাহান (৭৫) ও স্ত্রী মানিকজান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *