ডিসেম্বর ১৬, ২০১৭ ৩:৩৬ পূর্বাহ্ণ

Home / slide / জঙ্গি মাসুদের স্ত্রী কলি গ্রেফতার

জঙ্গি মাসুদের স্ত্রী কলি গ্রেফতার

নাটোর প্রতিনিধি : সরকারের তালিকাভুক্ত নাটোরের জঙ্গি মাসুদ রানার স্ত্রী কোহিনুর আক্তার কলিকে বড়াইগ্রাম থেকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। রবিবার বড়াইগ্রাম উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে কক্সবাজার থেকে রাজশাহীগামী শ্যামলী পরিবহন কোচ থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে দুপুরে কোহিনুর আক্তার কলিকে ৫ দিনের পুলিশী রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল হাই জানান, গোপন সংবাদের ভিত্তিতে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি টিম। এ সময় কক্সবাজার থেকে রাজশাহীগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী কোচে তল্লাশীকালে কোচে থাকা কোহিনুর আক্তার কলিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত কোহিনুর আক্তার কলি সরকারের তালিকাভুক্ত নাটোরের জঙ্গি মাসুদ রানার স্ত্রী। দীর্ঘদিন ধরেই সে পলাতক ছিল। পরে তাকে নাটোর সদর উপজেলার চাঁদপুর পাবনা পাড়া এলাকা থেকে গ্রেফতারকৃত জঙ্গি ফজলুর রহমানের বাড়ী থেকে অস্ত্র ও বিস্ফোরক উদ্ধারের ঘটনার মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

রবিবার দুপুরে কোহিনুর আক্তার কলিকে ৫ দিনের পুলিশী রিমান্ডের আবেদন করে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল আদালতে প্রেরন করা হয়েছে। আদালতের বিচারক রবিউল ইসলাম গ্রেফতারকৃত কোহিনুর আক্তার কলিকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন। তবে রিমান্ড শুননানীর বিষয়ে এখনও কোন সিদ্ধান্ত গ্রহন করেননি।

এসবি/এনএইচ/এআইআর

 

Print Friendly, PDF & Email

Check Also

রাজশাহীতে গৃহবধূর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে সুচিত্রা দাস (৩০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *