অক্টোবর ২২, ২০১৭ ১১:৩১ অপরাহ্ণ

Home / বিনোদন / ‘ককপিট’ এর টিজারে জায়গা হয়নি রোশানের

‘ককপিট’ এর টিজারে জায়গা হয়নি রোশানের

সাহেব-বাজার ডেস্ক : কলকাতার সুপারস্টার দেব প্রযোজিত ও অভিনীত নতুন ছবি ‘ককপিট’এ সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন বাংলাদেশের তরুণ অভিনেতা রোশান। কিন্তু ছবি নিয়ে প্রযোজক ও কেন্দ্রিয় চরিত্র দেবের ওপরে মোটেই খুশি নন রোশান। বরং ছবির টিজার নিয়ে দেবের আচরণে বিশ্ময় আর হতাশা ব্যক্ত করেছেন নায়ক। সম্প্রতি এক ফেসবুক স্ট্যাটাসে দেবের প্রতি সেই হতাশার কথা ব্যক্ত করেছেন রোশান।

স্ট্যাটাসে তিনি লেখেন, ‘ককপিটে আমার এত বড় এবং গুরুত্বপূর্ণ চরিত্রটি যেন টিজারে হারিয়েই গেল। জানিনা দাদা (দেব) এটা কেন করলেন! এমন কথা তো ছিল না। দীর্ঘ নিঃশ্বাস ফেলব কি ফেলব না বুঝতেই পারছিনা। ধরে নিচ্ছি যে এমনটাই হয়। বলার অপশনটা আর রাখলো না যে ককপিট আমারও ফিল্ম। যেটা ফিল্মের জন্য কমে যাবে না। শুভকামনা রইল। খুব ভাল মুভি। কলকাতাবাসীকে দেখার আমন্ত্রণ জানাচ্ছি।’

স্ট্যাটাসেই বোঝা যাচ্ছে, সম্প্রতি প্রকাশিত ‘ককপিট’ এর টিজারে জায়গা হয়নি সহশিল্পী রোশানের। রোশান ছাড়াও ছবিটির অতিথি চরিত্রে বাংলাদেশের অভিনেত্রী ফারিনকেও দেখা যাবে। এটি পরিচালনা করেছেন কমলেশ্বর মুখোপাধ্যায়। প্রযোজনা করেছেন নায়ক দেব। প্রযোজক হিসেবে এটি দেবের দ্বিতীয় ছবি। দেবের প্রযোজনায় প্রথম ছবি ‘চ্যাম্প’। ‘ককপিট’এ প্রথমবারের মতো একটি গানে কণ্ঠ দিয়েছেন পাকিস্তানি শিল্পী আতিফ আসলাম।

এর আগে মাটি থেকে চল্লিশ হাজার ফুট উঁচুতে চলন্ত বিমানে ‘ককপিট’ ছবির মিউজিক লঞ্চ করে ইতিহাস গড়েন প্রযোজক ও নায়ক দেব। মিউজিক লঞ্চের উদ্বোধন করেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অভিনায়ক সৌরভ গাঙ্গুলী। এ সময় ছবির দুই নায়িকা কোলেল মল্লিক ও রুক্সিণীও উপস্থিত ছিলেন। আসছে দুর্গাপুজায় মুক্তি পাবে দেব, কোয়েল ও রুক্সিনীর ‘ককপিট।

সুত্র : ঢাকা টাইমস

এসবি/ আরএ

Print Friendly, PDF & Email

Check Also

আবারও ক্যামেরার সামনে শাবনূর

সাহেব-বাজার ডেস্ক : চিত্রনায়িকা শাবনূর বর্তমানে চলচ্চিত্রে একেবারেই অনুপস্থিত থাকলেও সম্প্রতি দর্শকের সামনে আসছেন। আগামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *