ডিসেম্বর ১২, ২০১৭ ৮:১০ অপরাহ্ণ

Home / প্রথম পাতা / রিজনের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘রিয়েলিটি’

রিজনের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘রিয়েলিটি’

সাহেব-বাজার ডেস্ক : শহরের আইনশৃঙ্খলা পরিস্থিতির দিন দিন অবনতি হচ্ছে। প্রতিনিয়ত শহরের মধ্যে বিভিন্ন অপরাধ কর্মকান্ড ঘটছে প্রকাশ্যে। আর এসব কর্মকান্ড ঘটাচ্ছে একজন। যার নাম ম্যাক্স। টাকার বিনিময়ে ম্যাক্স সবকিছু করে। মূলত সে একজন পেশাদার অপরাধী।

এমন পরিস্থিতি সামাল দিতে মাঠে নামে ক্রাইম ব্রাঞ্চ। ক্রাইম ব্রাঞ্চ তাদের ডিপার্টমেন্টের তমাল নামের একজন স্পেশাল অফিসারকে এ কাজের দ্বায়িত্ব দেয়। যে কিনা এনকাউন্টার স্পেশালিস্ট হিসেবে পরিচিত। ক্রাইম ব্রাঞ্চের সেই অফিসার কাজের শুরুতেই ম্যাক্সের গতিবিধি পর্যবেক্ষন করে দেখে যে তার কোন ভালো গুনাগুণ নেই। সে চিহ্নিত পেশাদার সন্ত্রাসী। যে কিনা চাঁদাবাজি, অপহরণসহ বিভিন্ন ধরণের অপরাধের সঙ্গে জড়িত।

এমন সময় শহরের এক মাফিয়ার সঙ্গে ম্যাক্সের দ্বন্দ হয়। একপর্যায়ে সে একটি কাজের জন্য শহরের বাইরে চলে যায়। সেখানেই সে কিছুদিন অবস্থান করে। আর এই সুযোগে ওই মাফিয়া ম্যাক্সের কৌশল অবলম্বন করে শহরের মধ্যে বিভিন্ন অপরাধ সংঘটিত করে। এতে সব দ্বায়ভার ম্যাক্সের কাঁধে এসে পরে। যার ফলে ক্রাইম ব্রাঞ্চ থেকে নির্দেশ আসে ম্যাক্সকে এনকাউন্টার করার। এরপর উন্মোচন হতে থাকে একের পর এক রহস্য। এভাবেই এগোতে থাকে গল্প।

এমনই একটি গল্প নিয়ে নির্মিত হচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘রিয়েলিটি’। ‘দি ইউনিক ড্যান্স অ্যাকাডেমি’র ব্যানারে নির্মিত হচ্ছে চলচ্চিত্রটি। চলচ্চিত্রটি নির্মাণ করছেন, ‘দি ইউনিক ড্যান্স অ্যাকাডেমি’র পরিচালক আর এ রিজন। নির্মানাধীন এ চলচ্চিত্রটির কাহিনী ও সংলাপ লিখেছেন এবং কেন্দ্রীয় (ম্যাক্স) চরিত্রে অভিনয়ও করছেন তিনি।

চলচ্চিত্রটিতে ক্রাইম ব্রাঞ্চের অফিসারের চরিত্রে অভিনয় করছেন, এস আই তমাল। চলচ্চিত্রের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন, সুলতান, জয়, অভি, সানি, আল-আমিন, মিলন, নাজমুল, পিংকি, রুম্পা, আতিক, বিল্পব প্রমুখ।

রাজশাহীতে ‘রিয়েলিটি’ চলচ্চিত্রটির চিত্রায়নের কাজ শুরু হয়েছে বুধবার থেকে। রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন মনোরম স্থানে এ চলচ্চিত্রটির চিত্রায়নের কাজ চলছে।

বিজ্ঞপ্তি

এসবি/ আরএ

Print Friendly, PDF & Email

Check Also

হুমকির মুখে সানি লিওন

সাহেব-বাজার ডেস্ক : কর্নাটক সেনাদের হুমকির মুখে সানি লিওন। নতুন বছরকে স্বাগত জানাতে ভারতের কর্নাটকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *