ডিসেম্বর ১৬, ২০১৭ ৩:৩৫ পূর্বাহ্ণ

Home / রাজশাহীর সংবাদ / বাঘায় জামায়াত নেতা ধর্মীয় শিক্ষকের বিরুদ্ধে উত্যক্তের অভিযোগ

বাঘায় জামায়াত নেতা ধর্মীয় শিক্ষকের বিরুদ্ধে উত্যক্তের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘায় জামায়াত নেতা এক ধর্মীয় শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে উত্যক্ত করাসহ অসদ আচরণের অভিযোগ উঠেছে। ঈদ উপলক্ষে বিদ্যালয় ছুটির দিন ওই ছাত্রী নিজে প্রধান শিক্ষকের কাছে এই অভিযোগ করেছেন। এ ঘটনার পর অভিযুক্ত শিক্ষক আওয়াল হোসেনকে শোকজ নোটিশ দিয়েছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার খায়েরহাট উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক জামায়াত নেতা আবদুল আওয়াল ওই স্কুলের দশম শ্রেণীর এক ছাত্রীকে মাঝে মধ্যে উত্যাক্ত করে আসছিল। সর্বশেষ কোরবানির ঈদের পূর্বে গত ২৮ আগস্ট বিদ্যালয় ছুটির আগের দিন তিনি ওই ছাত্রীর হাত ধরে অসদ আচরণ করে। এ ঘটনায় ক্ষিপ্ত হন ছাত্রী ও তার পিতা। পরদিন ২৯ তারিখ ওই শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী নিজে বাদি হয়ে একটি লিখিত অভিযোগ করেন প্রধান শিক্ষক এর নিকট।

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনজুর সরকার বলেন, অভিযোগ পাওয়ার পর জরুরী সভা ডেকে শিক্ষক আবদুল আওয়াল হোসেনকে সাময়িক বরখস্ত করাসহ ৭ কর্ম দিবসের মধ্যে উপরোক্ত বিষয়ে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়েছে। তবে ওই নোটিশের জবাব এখন পর্যন্ত আসেনি।

এ বিষয়ে কথা বলার জন্য শিক্ষক আবদুল আওয়ালের মুঠোফোনে শনিবার দুপুরে একাধিকবার মোবাইল করা হলেও তিনি তাঁর ফোন রিসিভ করেননি। তবে নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই জানান, এই ঘটনার পর থেকে শিক্ষক আবদুল আওয়ালকে এলাকায় আর দেখা যাচ্ছে না।

এদিকে শিক্ষক আবদুল আওয়ালের সাংগঠনিক পরিচয় জানতে উপজেলা জামায়াতের আমির মওলানা জিন্নাত আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, শিক্ষক আওয়াল হোসেন এক সময় ছাত্রশিবির করতো। এখন জামায়াতের রাজনীতির সাথে জড়িত এতটুকু জানি। তবে তার কোন দলীয় পদ আছে কিনা আমার সঠিক জানা নেই।

এসবি/এনজেড/এআইআর

Print Friendly, PDF & Email

Check Also

রাজশাহীতে গৃহবধূর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে সুচিত্রা দাস (৩০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *