ডিসেম্বর ১৫, ২০১৭ ৬:২৩ পূর্বাহ্ণ

Home / বডি / দুদকের মামলায় গোদাগাড়ী শিক্ষা কর্মকর্তা লাপাত্তা
রাখি চক্রবর্তি

দুদকের মামলায় গোদাগাড়ী শিক্ষা কর্মকর্তা লাপাত্তা

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : প্রাথমিক শিক্ষা সমাপনীর বৃত্তির ফল জালিয়াতির মামলার আসামি ও গোদাগাড়ী উপজেলা শিক্ষা কর্মকর্তা রাখী চক্রবর্তী গা ঢাকা দিয়েছে। সোমবার বিকাল ৪টার দিকে রাজশাহী পুলিশ লাইনের সামনে থেকে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল কাশেমকে গ্রেফতার করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

খবর পেয়েই গোদাগাড়ী উপজেলা শিক্ষা কর্মকর্তা রাখী চক্রবর্তী একটি মাইক্রোবাস যোগে অফিস ত্যাগ করে।

মঙ্গলবার উপজেলা শিক্ষা অফিসে গেলে কর্মচারিরা জানান, শিক্ষা কর্মকর্তা রাখী চক্রবর্তী তিন দিনের ছুটি নিয়ে চলে গেছে। এ বিষয়ে রাখী চক্রবর্তীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

২০১৫ সালে শিক্ষা সমাপনী পরীক্ষায় ৪০ শিক্ষার্থীর নম্বর বাড়িয়ে দিয়ে তাদের বৃত্তি পাইয়ে দেয়। এই নিয়ে অভিভাবকেরা বিক্ষোভ মিছিল ও বিভিন্ন জায়গায় অভিযোগ করেন। বিষয়টি তদন্ত শেষে দুর্নীতি দমন কমিশন (দুদক) সমান্বিত জেলা কার্যলয়ের উপ-সহকারী পরিচালক উপ-সহকারি পরিচালক তরুণ কান্তি ঘোষ বাদী হয়ে সোমবার রাজশাহী মহানগরীর রাজপাড়ায় থানায় মামলা দায়ের করেন।

দুদকের মামলার আসামি হচ্ছেন, সেই সময়ের বোয়ালিয়া শিক্ষা কর্মকর্তা রাখী চক্রবর্তী, জেলা শিক্ষা কর্মকর্তা আবুল কাশেম ও কম্পিউটার অপারেটর সোনিয়া খাতুন। ২০১৬ সালে রাখী চক্রবর্তীকে গোদাগাড়ী উপজেলায় শিক্ষা কর্মকর্তা হিসেবে বদলী করা হয়।

স্থানীয় কয়েকজন শিক্ষক অভিযোগ করেন, শিক্ষা কর্মকর্তা হিসেবে যোগদানের পর থেকেই রাখী চক্রবর্তী দুর্নীতি ও অনিয়মের সাথে জড়িয়ে পড়ে। তাকে ঘুষ না দেওয়ায় অনেক শিক্ষককে হয়রানীর শিকার হতে হয়েছে।

এইসব শিক্ষকেরা আরও অভিযোগ করেন, দুদকের মামলায় গ্রেফতার এড়াতে রাখী চক্রবর্তী মঙ্গলবার অফিসে আসেনি এবং গা ঢাকা দিয়েছে। গা ঢাকা দেওয়া এই শিক্ষা কর্মকর্তা তার মুঠোফোনটিও সোমাবার থেকে বন্ধ রেখেছে।

এসবি/এসআই/এমই

Print Friendly, PDF & Email

Check Also

চারঘাটে ফেনসিডিলসহ রিয়াল বাহিনীর সহযোগী মুকুল আটক

মিজানুর রহমান,চারঘাট: রাজশাহীর চারঘাটে বিপুল পরিমানের ফেনসিডিলসহ রিয়াল বাহিনীর প্রধান রিয়ালের সহযোগী মুকুলকে আটক করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *