সেপ্টেম্বর ২৪, ২০১৭ ২:৩৬ অপরাহ্ণ

Home / রাজশাহীর সংবাদ / রাজশাহী থেকে ঢাকাগামী ট্রেন যাত্রা বাতিল
টাঙ্গাইলে বন্যার পানিতে পৌলী রেলসেতুর গার্ডার ভেঙে যায়।

রাজশাহী থেকে ঢাকাগামী ট্রেন যাত্রা বাতিল

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী থেকে ঢাকাগামী বিকেলের পদ্মা ও রাতের ধূমকেতু আন্তনগর ট্রেনের যাত্রা বাতিল করা হয়েছে। আগামীকাল সোমবার সকালে ঢাকার উদ্দ্যেশে সিল্কিসিটি এক্সপ্রেস ছেড়ে যাবে বলে জানিয়েছেন পশ্চিমাঞ্চল রেলওয়ের সুপারিন্টেন্ড জিয়াউল আহসান।

জিয়াউল আহসান বলেন, রাজশাহী থেকে সকালের ঢাকাগামী সিল্কিসিটি এক্সপ্রেস টেনের যাত্রা বিরতির দিন। আর ট্রেন বন্ধ থাকায় কাউকে মাঝপথে গিয়ে আটকে থাকতে হয়নি। তবে বিকেলের পদ্মা এক্সপ্রেস এবং রাতের ধূমকেতু এক্সপ্রেসের যাত্রা বাতিল হয়েছে।

তিনি বলেন, যারা টিকিট কিনে রেখেছেন এখন ফেরত দিয়ে টাকা নিতে পারছেন। এছাড়া চাইলে যাত্রার তারিখও পরিবর্তন করতে পারছেন।

রাজশাহী রেলওয়ে স্টেশনে গিয়ে দেখা যায়, টিকেট কাউন্টারগুলোতে ভিড় জমে আছে। অনেকে ট্রেন চলাচল বন্ধের খবরে টিকিট ফেরত দিতে এসেছেন। কেউ আবার ট্রেনের টিকিট দিয়ে যাত্রার তারিখ পরিবর্তন করে নিচ্ছেন। ঈদ মৌসুমে এমন ঘটনায় অনেকেই পড়েছেন দুর্ভোগে।

রাজশাহী রেল স্টেশনের কাউন্টারের সামনে দাঁড়িয়ে থাকা জাহাঙ্গীর আলম নামে এক যাত্রী বলেন, রোববার বিকেলের পদ্মায় টিকিট কাটা ছিল তার। ট্রেন বন্ধের খবরে তিনি স্টেশনে আসলে কাউন্টার থেকে জানানো হয় যাত্রা বাতিলের কথা। অগত্যায় পদ্মার টিকিট ফেরত দিয়ে সোমবার সকালের সিল্কসিটির টিকিট নিলেন।

তার মতো অনেক যাত্রীকেই দেখা গেছে বাধ্য হয়ে ট্রেনে টিকেট ফেরৎ দিয়ে পরিবর্তন ও বাসের টিকেট কিনতে। ফলে আকস্মিক ট্রেন চলাচল বন্ধে দুর্ভোগে পড়েছেন এই রুটের যাত্রীরা।

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার রেলসেতুর এপ্রোচ মাটি সরে যায়। সকাল ৬টার দিকে স্থানীয়রা রেল সেতুর দেখে বিষয়টি স্থানীয় প্রশাসনকে অবহিত করে। এরপর স্থানীয়রা লাল কাপড় টানিয়ে সতর্ক বার্তা প্রদর্শন করে। ঘটনাস্থলে রেলওয়ের স্থানীয় কর্মকর্তারা উপস্থিত রয়েছেন।

এসবি/এমই

Print Friendly, PDF & Email

Check Also

পুঠিয়ায় ভটভটির ধাক্কায় বৃদ্ধ নিহত

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পুঠিয়া উপজেলায় ভটভটির ধাক্কায় কেতাব আলী (৬০) নামে এক বৃদ্ধ নিহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *