নভেম্বর ২০, ২০১৭ ১০:০৮ পূর্বাহ্ণ

Home / slide / রাজশাহীতে ফেনসিডিল-গাঁজাসহ আটক ৩

রাজশাহীতে ফেনসিডিল-গাঁজাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে ৯৯৪ বোতল ফেনসিডিল ও এক কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রাজশাহী মহানগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙা মোড় ও জেলার তানোর উপজেলার গোয়ালপাড়া খড়িবাড়ী এলাকায় পৃথক এই অভিযান চালানো হয়।

আটকরা হলেন- মানিকগঞ্জের শিবালয় থানার দক্ষিণআরা গ্রামের শুকুর আলীর ছেলে আবদুস সাত্তার (৪২) ও নওগাঁর ধামইরহাট উপজেলার জোথওসমান গ্রামের মৃত পাতান আলীর ছেলে নূর মোহাম্মদ (২২) এবং রাজশাহীর তানোর উপজেলার হরিশপুর গ্রামের মৃত আজগর আলীর ছেলে গোলাম মোস্তফা (৪৫)।

শনিবার রাতে র‌্যাব এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল শনিবার রাত পৌনে ৯টার দিকে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার কাশিয়াডাঙা এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে চেকপোস্ট বসায়। পরে রাজশাহীমুখী একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৯৯৪ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

এ সময় মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আবদুস সাত্তার ও নূর মোহাম্মদকে আটক করা হয়। তাদের কাছ থেকে নগদ ১১ হাজার ৭৬৪ টাকা, একটি মোবাইল সেট ও একটি সিম কার্ড জব্দ করা হয়েছে। এছাড়া ফেনসিডিল পাচারের কাজে ব্যবহৃত ওই ট্রাকটিও জব্দ করা হয়েছে।

এর আগে বিকেল ৪টার দিকে র‌্যাব-৫ এর একটি দল জেলার তানোর উপজেলার একান্নপুর গোয়ালপাড়া খড়িবাড়ী এলাকায় অভিযান চালায়। এ অভিযানে এক কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ গোলাম মোস্তফাকে আটক করা হয়। তার কাছ থেকে নগদ এক হাজার ৭৭০ টাকা, একটি মোবাইল সেট এবং একটি সিমকার্ডও জব্দ করা হয়েছে।

র‌্যাব জানিয়েছে, আটক এই তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজপাড়া ও তানোর থানায় আলাদা দুটি মামলা করেছে র‌্যাব। আসামিদেরও সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এসবি/আরআর/এআইআর

Print Friendly, PDF & Email

Check Also

রাবি ছাত্রী অপহরণ : সাবেক স্বামীসহ দুই আসামি রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্রী উম্মে শাহী আম্মানা শোভাকে অপহরণের ঘটনায় গ্রেপ্তার তিনজনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *