নভেম্বর ২৪, ২০১৭ ৭:০৮ অপরাহ্ণ

Home / রাজশাহীর সংবাদ / সমকালে প্রকাশিত সংবাদের ওয়ার্কার্স পার্টির প্রতিবাদ

সমকালে প্রকাশিত সংবাদের ওয়ার্কার্স পার্টির প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক : দৈনিক সমকালের শেষের পৃষ্ঠায় “নির্ভার বিএনপি, জোট নিয়ে দ্বিধায় আওয়ামী লীগ” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর।

শুক্রবার রাতে ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলা হয়, সমকালের প্রতিবেদনে বেশকিছু অসঙ্গত, ভিত্তিহীন ও মিথ্যা তথ্য রয়েছে দাবি করা হয়।

সমকালের প্রতিবেদনে বলা হয়, “আওয়ামী লীগের কাউকেই একটি স্কুল বা কলেজের সভাপতি করে সম্মান দেয়া হয়নি। এমনকি চাকরিও দেয়া হয়নি।” এই বক্তব্যর প্রতিবাদ জানিয়ে বলা হয়, ৫১টি শিক্ষাপ্রতিষ্ঠানের মধ্যে ৩২টি শিক্ষাপ্রতিষ্ঠানের সভাপতি যারা হয়েছেন, তারা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ নেতৃত্বে রয়েছেন। মহানগর কমিটির সভাপতি স্বয়ং দুটি প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে রয়েছেন।

বাকি ১৯টির মধ্যে ১০টি প্রতিষ্ঠানে সভাপতি হিসেবে রয়েছেন বিদ্যোৎসাহী ও শিক্ষানুরাগী ব্যক্তিবর্গ, ৫টিতে সভাপতি যারা হয়েছেন তাদের মধ্যে ৪জন ওয়ার্কার্স পার্টি ও একজন জাসদের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। সংসদ সদস্য হিসেবে জননেতা ফজলে হোসেন বাদশা ৪টি শিক্ষাপ্রতিষ্ঠানের দায়িত্বে রয়েছেন।

প্রকাশিত প্রতিবেদনে নগর আও্য়ামী লীগ সাধারণ সম্পাদক ডাবলু সরকার বলেছেন, “এমপি হলেও ফজলে হোসেন বাদশার কাছ থেকে আওয়ামী লীগের কোনো কর্মী দুকেজি গম কিংবা দুটো টিন সহায্য পায়নি।” বিবৃতিতে বলা হয়, সরকারের আইনানুযায়ী টিআর দেয়া হয়ে থাকে। এক্ষেত্রে ব্যক্তি কিংবা কর্মী পর্যায়ে টিআর দেয়ার কোনো সুযোগ নেই।

দেবাশিষ প্রামানিক দেবু বলেন, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক জননেতা ফজলে হোসেন বাদশা সংসদ সদস্য হিসেবে তার নির্বাচনী এলাকায় সুষ্ঠুভাবেই বিভিন্ন প্রতিষ্ঠানের নামে টিআর বরাদ্দ করেছেন। এক্ষেত্রে কখনো কোনো অভিযোগ উত্থাপিত হয়নি। আর সে কারণেই প্রকাশিত প্রতিবেদনেও সংশ্লিষ্ট প্রতিবেদক জননেতা বাদশার পরিচ্ছন্ন ইমেজের কথা উল্লেখ করেছেন।

এসবি/বিজ্ঞপ্তি/এসএস

 

Print Friendly, PDF & Email

Check Also

গ্যাস সরবরাহ না থাকায় রাজশাহীর চারটি বিদ্যুৎকেন্দ্র বন্ধ

সাহেব-বাজার ডেস্ক : গ্যাস সরবরাহ না থাকায় রাজশাহী বিভাগের সরকারি মালিকানার চারটি বিদ্যুৎকেন্দ্র বন্ধ হয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *