ডিসেম্বর ১২, ২০১৭ ৭:৪৬ অপরাহ্ণ

Home / শিক্ষা-সংস্কৃতি / রাবি পরীক্ষা নিয়ন্ত্রকের পদত্যাগ

রাবি পরীক্ষা নিয়ন্ত্রকের পদত্যাগ

রাবি প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ড. আসাবুল হক পদত্যাগ করেছেন। বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. এম এ বারী বরাবর তিনি এই একটি পদত্যাগপত্র জমা দেন। বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার দফতর সূত্রে এ তথ্য জানা গেছে।

রেজিষ্ট্রার অধ্যাপক এম এ বারী জানান,অধ্যাপক ড. আসাবুল হক তার ব্যক্তিগত কারণ দেখিয়ে একটি পদত্যাগপত্র দিয়েছেন। পদত্যাগপত্রটি উপাচার্য গ্রহণ করবেন কিনা তার ওপর নির্ভর করছে কবে থেকে তিনি দায়িত্ব থেকে অব্যাহতি পাবেন।

অধ্যাপক ড. আসাবুল হক জানান, দায়িত্ব নেয়ার থেকে আমি দায়িত্ব সঠিকভাবে পালনের চেষ্টা করেছি। আমি গণিত বিভাগের শিক্ষক। পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করতে গিয়ে আমার গবেষণার কাজে ব্যাঘাত ঘটছে। তাই আমি পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি।

উল্লেখ্য, ২০১৬ সালের ৩০ জুন ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে দায়িত্ব দেয়া হয় অধ্যাপকআসাবুল হককে। উপাচার্য তার বিশেষ ক্ষমতা বলে পরবর্তী নিদের্শ না দেয়া পর্যন্ত একজন শিক্ষককে পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে নিয়োগ দিয়ে থাকেন। দায়িত্ব পালনের এক বছরে রাবির পরীক্ষা ফলাফল ডিজিটাল পদ্ধতিতে প্রকাশ করার পদক্ষেপ নেন অধ্যাপক আসাবুল হক। চলতি ২০১৭ সালের ইঞ্জিনিয়ারিং অনুষদের সকল ফলাফল ডিজিটাল পদ্ধতিতে প্রকাশ করা হবে।

এসবি/এমএন/এমই

 

Print Friendly, PDF & Email

Check Also

রাবি চারুকলা অনুষদ ডীনের পদত্যাগ

রাবি প্রতিবেদক : পদত্যাগ করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় চারুকলা অনুষদের ডীন অধ্যাপক মোস্তাফিজুর রহমান। বিশ্ববিদ্যালয় উপাচার্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *