ডিসেম্বর ১৩, ২০১৭ ৫:১৫ অপরাহ্ণ

Home / slide / পাঁচ মাসে রাজশাহী জেলা পরিষদের সাড়ে সাত কোটি টাকা বিতরণ

পাঁচ মাসে রাজশাহী জেলা পরিষদের সাড়ে সাত কোটি টাকা বিতরণ

নিজস্ব প্রতিবেদক : গত পাঁচ মাসে রাজশাহী জেলা পরিষদ উন্নয়ন ও অনুদানের সাড়ে সাত কোটি টাকা বিতরণ করেছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। তিনি বলেছেন, আগামি দুই-তিন মাসের মধ্যে আরও তিন কোটি টাকা বিতরণ করবে তার পরিষদ। এভাবে জেলার উন্নয়ন কর্মকা-এগিয়ে চলবে।

শনিবার রাজশাহী বিসিক শিল্পনগরী মালিক সমিতির আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান এ কথা বলেন। তিনি আরও বলেন, রাজশাহীর চারঘাট, পুঠিয়া ও পবা উপজেলাকে মডেল হিসেবে গড়ে তোলার লক্ষ্য নিয়ে তিনি কাজ করছেন। এই তিন উপজেলা হবে জেলার পাইলট উপজেলা।

মোহাম্মদ আলী সরকার বলেন, জেলা পরিষদের নতুন ভবন নির্মাণের জন্য তিনি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। পরিষদের ভবন নির্মাণ তার স্বপ্ন। আগামি দুই-তিন মাসের মধ্যে তার স্বপ্ন আলোর মুখ দেখবে। জেলার সার্বিক উন্নয়নে তিনি ব্যবসায়ীদের সহযোগিতা কামনা করেন। পাশাপাশি তিনি নিজেও ব্যবসায়ীদের সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

নগরীর একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত ইফতারপূর্ব ওই আলোচনায় বিশেষ অতিথির বক্তব্য দেন- বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির সভাপতি লিয়াকত আলী ও রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক সেকেন্দার আলী।

রাজশাহী বিসিক শিল্পনগরী মালিক সমিতির সভাপতি তোহরুল ইসলামের সভাপতিত্বে আলোচনাস সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক আবদুল মালেক। আলোচনা শেষে ইফতারে রাজশাহীর বিভিন্ন স্তরের ব্যবসায়ীরা অংশ নেন।

Print Friendly, PDF & Email

Check Also

কুয়াশায় দুই বাসের সংঘর্ষ, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক : ঘনকুয়াশার কারণে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটেছে। এতে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *