ডিসেম্বর ১৭, ২০১৭ ৭:৫৬ অপরাহ্ণ

Home / slide / সংসদ সদস্য আয়েন উদ্দিনের মায়ের মৃত্যু

সংসদ সদস্য আয়েন উদ্দিনের মায়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিনের মা মফিজান বেগম মারা গেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। ৮০ বছর বয়সে সোমবার দুপুর ১টা ৪ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এমপি আয়েন উদ্দিনের ব্যক্তিগত সহকারি ইকবাল আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বার্ধক্যজনিত কারণে বেশকিছু দিন ধরেই অসুস্থ্য ছিলেন মফিজান বেগম। রোববার তার অবস্থা বেশি খারাপ হয়ে গেলে তাকে রামেক হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। এরপর সোমবার দুপুরে তিনি মারা যান।

মফিজান বেগমের স্বামীর নাম হবিবুর রহমান। চার ছেলে ও দুই মেয়ের মধ্যে এমপি আয়েন সবার ছোট। মৃত্যুকালে মফিজান বেগম স্বামী, সন্তান ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।

মৃত্যুর পর মফিজানের মরদেহ মোহনপুর উপজেলার মহিষকুণ্ডি গ্রামে নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। সোমবার বাদ মাগরিব তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলেও জানিয়েছেন এমপি আয়েনের ব্যক্তিগত সহকারী ইকবাল আহমেদ।

এদিকে এমপি আয়েনের মায়ের মৃত্যুতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের এমপি ফজলে হোসেন বাদশা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-১ আসনের এমপি ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-৪ আসনের এমপি এনামুল হক এবং জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার গভীর শোক প্রকাশ করেছেন।

তারা মফিজান বেগমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Print Friendly, PDF & Email

Check Also

নাটোরে বৃদ্ধ দম্পতির রহস্যজনক মৃত্যু, দুই ছেলে আটক

নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুরের কদিম চিলান গ্রামে স্বামী আব্দুস সোবাহান (৭৫) ও স্ত্রী মানিকজান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *