অক্টোবর ২২, ২০১৭ ১১:৩৬ অপরাহ্ণ

Home / slide / রাজশাহীতে পুলিশ কর্মকর্তার ঝুলন্ত লাশ

রাজশাহীতে পুলিশ কর্মকর্তার ঝুলন্ত লাশ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) একজন সহকারি কমিশনারের (এসি) ঝুলন্ত লাশ পাওয়া গেছে। সাব্বির আহমেদ সরফরাজ (৩৩) নামে ওই পুলিশ কর্মকর্তা নগরীর রাজপাড়া থানা জোনে কর্মরত।

তার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নের বাবুপুর গ্রামে। তার বাবা মো. ওবায়দুল্লাহ আরএমপির কমিশনার ছিলেন। সরফরাজ নগরীর উপশহরের একটি বাসায় স্ত্রী ও তিন বছরের এক মেয়েকে নিয়ে থাকতেন।

৩১তম বিসিএস উত্তীর্ণ হয়ে সহকারী পুলিশ সুপার হিসেবে যোগ দিয়েছিলেন সরফরাজ। আরএমপির মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাজশাহী কেন্দ্রীয় কারাগারের পেছনে আরএমপির একটি অফিসার্স মেস আছে। সেখানে একটি কক্ষে মাঝে মাঝে গিয়ে বিশ্রাম করতেন পুলিশ কর্মকর্তা সরফরাজ। শনিবার সকালে ওই কক্ষেই তার ঝুলন্ত লাশ পাওয়া যায়।

ইফতেখায়ের আলম জানান, জানালার গ্রীলের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় সরফরাজের লাশ পাওয়া গেছে। সকাল সাড়ে ৯টার দিকে খবর পেয়ে লাশটি উদ্ধারের প্রস্তুতি চলছে। ধারণা করা হচ্ছে, শুক্রবার রাতে তিনি অফিসার্স মেসে গিয়ে আত্মহত্যা করেছেন।

শনিবার দুপুর ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, লাশটি তখনও উদ্ধার করা হয়নি। অফিসার্স মেসটির ভেতরে আরএমপি কমিশনার শফিকুল ইসলাম ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিটের সদস্যরা অবস্থান করছেন। মেসের ভেতরে সাংবাদিকদেরও প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

Print Friendly, PDF & Email

Check Also

রাকাবের প্রশিক্ষণ কোর্সের সমাপনী

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) কম্পিউটার হার্ডওয়্যার, নেটওয়ার্কিং অ্যান্ড আইটি সিকিউরিটি বিষয়ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *