অক্টোবর ২২, ২০১৭ ১১:৩৫ অপরাহ্ণ

Home / slide / প্রথম দিনেই ‘বাহুবলী ২’র রেকর্ড

প্রথম দিনেই ‘বাহুবলী ২’র রেকর্ড

সাহেব-বাজার ডেস্ক : অবশেষে বাহুবলী ভক্তদের অপেক্ষার পারদ গললো। কেননা, শুক্রবার সারা বিশ্বের আট হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বাহুবলীর সিক্যুয়াল ‘বাহুবলী: দ্য কনক্লুশন’। আর প্রথম দিনেই বক্স অফিস কাঁপিয়ে দিলো এসএস রাজামৌলি পরিচালিত ছবিটি।

অবশ্য আগে থেকেই ধারণা করা হচ্ছিলো মুক্তির পরও চমক অব্যাহত থাকবে ‘বাহুবলী টু’।

শোনা যাচ্ছে, শুধু ভারতে ৬৫ থেকে ৭০ কোটি রুপি আয় করেছে ‘বাহুবলী টু: দ্য কনক্লুশন’। এ বিষয়ে বাণিজ্য গবেষক অক্ষয় রাঠি জানান, ইতিমধ্যে বক্স অফিসে ৬০ থেকে ৭০ কোটি রুপি আয় করেছে প্র্রভাস ও রানা দগ্গুবাতি অভিনীত ছবিটি। এ থেকে ধারণা করা হচ্ছে একদিনে সর্বোচ্চ আয়ের রেকর্ড তৈরি করবে ‘বাহুবলী টু’।

এখানেই শেষ নয়, দর্শকরা পাগলের মতো অগ্রিম টিকেট কিনছেন। কেউ কেউ ১শ’ বা ২শ’ টি করে টিকেট ক্রয় করছেন। ১০ লক্ষ টিকিট অ্যাডভান্স বুকিং। এছাড়া বাহুবলী পাগল জনতাকে সামলাতে হায়দরাবাদের সিনেমা হলে চলেছে পুলিশের লাঠি।

গণ-উন্মাদনায় খুশি করণ জোহর টুইটারে লিখে দিয়েছেন, ‘সমকালে এস এস রাজামৌলিই শ্রেষ্ঠ পরিচালক। এমন একজন জিনিয়াসের সঙ্গে কাজ করতে পেরে সম্মানিত বোধ করছেন তিনি।’

এদিকে আট হাজার প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দেয়ায় ধারণা করা হচ্ছে একদিনে ১০০ কোটি রুপি আয় করতে সক্ষম হবে ‘বাহুবলী টু’। প্রতিটি প্রেক্ষাগৃহ এখন হাউসফুল রয়েছে। কাটাপ্পা কেনো বাহুবলীকে হত্যা করেছেন এই একটি প্রশ্নের উত্তর জানার জন্য উৎসাহিত সবাই।

তবে বাহুবলীর ব্যবসা যদি সত্যিই হাজার কোটি ছাড়িয়ে যায়, তাহলে শাহরুখ-আমির-সালমানকে ছাপিয়ে দেশের এক নম্বর হিরোর তকমা পাবেন প্রভাস। সিলভার স্ক্রিনে সম্পন্ন হবে দাক্ষিণাত্যের আর্যাবর্ত বিজয়। ছবিটিতে আরও রয়েছেন আনুশকা শেঠি, তামান্না, সত্যরাজ প্রমুখ।

Print Friendly, PDF & Email

Check Also

মাছ-মাংসে দেশ এখন স্বয়ংসম্পূর্ণ

নিজস্ব প্রতিবেদক : মাছ ও মাংসে দেশ স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে বলে জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *