ডিসেম্বর ১৬, ২০১৭ ৩:৪০ পূর্বাহ্ণ

Home / slide / নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান পররাষ্ট্র প্রতিমন্ত্রীর

নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান পররাষ্ট্র প্রতিমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক, বাঘা : বাংলাদেশ আওয়ামী লীগের সংগঠন যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, তাঁতীলীগ ও মহিলালীগ-সহ আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠন যদি এক যোগে মিলে-মিশে কাজ করে তাহলে সামনের দিনে আমরা আবারও ক্ষমতায় আসব। শনিবার বিকাল ৫ টায় রাজশাহীর বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মনিগ্রাম ইউনিয়ন যুবলীগের আহবায়ক জাহিদুল ইসলাম টিটনের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে পররাষ্ট্র প্রতিমন্ত্রী তৃণমুল নেতাকর্মীদের মতামত সাপেক্ষে জাহিদুল ইসলাম টিটন কে নয়া সভাপতি এবং আবদুল মতিন লেলিনকে সাধারণ সম্পাদক নাম ঘোষনা করেন বলেন, ২০১৯ সালের নির্বাচনে মনিগ্রাম ইউনিয়নে বিপুল ভোটে আওয়ামী লীগকে বিজয়ী করার দায়িত্ব যুবলীগের। এ জন্য সকল ভেদা-ভেদ ভুলে সবইকে এখন থেকে একযোগে কাজ করে যাওয়ার আহবান জানান।

মন্ত্রী বলেন, আমরা ক্ষমতায় আসার পর দেশ ব্যাপী যে উন্নয়ন হয়েছে তা বিগত কোন সরকার আমলে হয়নি। এ কারনে বিএনপি-জামাতরা আমাদের মেনে তিনে পারেনা। তিনি উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে ২০১৯ সালের নির্বাচনে আবারও আওয়ামী লীগকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য দলকে গতিশীল করার প্রত্যায় ব্যক্ত করেন।

সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাঘা পৌর মেয়র আক্কাছ আলী, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, সাধারন সম্পাদক খালেদ ওয়াশি কেটু, বাঘা থানা যুবলীগের সভাপতি কামরুজ্জামান নিপ্পন, সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী ও সাংগঠনিক সম্পাদক মুনজুরুল হক মনি।

উপস্থিত ছিলেন, বাঘা থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আজিজুর আলম, যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম মুন্টু, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, বাঘা পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল কুদ্দুস সরকার, মনিগ্রাম ইউপি আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, বাঘা থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর রহমান পিন্টু, আড়ানী পৌর যুবলীগের সভাপতি কামরুল হাসান জুয়েল, বাঘা পৌর যুবলীগের সভাপতি শাহিন আলম, সাধারণ সম্পাদক জুবাইদুল হকসহ প্রমূখ।

এর আগে মাননীয় মন্ত্রী বিনোদপুর উচ্চ বিদ্যালয় মাঠে পররাষ্ট্র প্রতিমন্ত্রী কাপ ক্রিকেট টুর্নামেন্টের এর শুভ উদ্ভোধন ঘোষনা করেন।

Print Friendly, PDF & Email

Check Also

রাজশাহীতে গৃহবধূর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে সুচিত্রা দাস (৩০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *