ডিসেম্বর ১৭, ২০১৭ ৭:৪৩ অপরাহ্ণ

Home / slide / র‌্যাবের গোয়েন্দা প্রধানের মৃত্যুতে শিবগঞ্জে শোকসভা

র‌্যাবের গোয়েন্দা প্রধানের মৃত্যুতে শিবগঞ্জে শোকসভা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : জঙ্গি হামলায় নিহত র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান ও শিবগঞ্জের কৃতি সন্তান লে. কর্ণেল আবুল কালাম আজাদের মৃত্যুতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ডাকবাংলো চত্বরে শোকসভা, দোয়া মাহফিল ও জঙ্গি বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

রোববার বিকেলে পৌর আওয়ামী লীগের আয়োজনে ডাকবাংলো চত্বরে পৌর আওয়ামী লীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল খাঁনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মঈনুদ্দীন মন্ডল।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি তোহিদুল আলম টিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি বেনজির আহমেদ, সম্পাদক সাইফুল ইসলাম, রফিকুল ইসলাম প্রমূখ।

বক্তারা বলেন, শিবগঞ্জের কৃতি সন্তান লে. কর্ণেল আবুল কালাম আজাদ জঙ্গি হামলায় নিহত হওয়ায় শিবগঞ্জবাসী অত্যন্তশোকাহত। আবুল কালাম আজাদের মত যেন আর কোন সুদক্ষ কর্মকর্তা জঙ্গি হামলায় নিহত না হয়, সে লক্ষ্যে এখন থেকেই জনগণকে সজাগ থাকার আহবান জানান। দেশ থেকে জঙ্গি নির্মূল করতে সকলের সহযোগিতা কামনা করেন বক্তারা।

অনুষ্ঠান শেষে নিহতের আতœার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালন করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম কিবরিয়া।

Print Friendly, PDF & Email

Check Also

নাটোরে বৃদ্ধ দম্পতির রহস্যজনক মৃত্যু, দুই ছেলে আটক

নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুরের কদিম চিলান গ্রামে স্বামী আব্দুস সোবাহান (৭৫) ও স্ত্রী মানিকজান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *