ডিসেম্বর ১৩, ২০১৭ ৫:১০ অপরাহ্ণ

Home / slide / চাঁপাইনবাবগঞ্জে সেফটি ট্যাঙ্কে পড়ে একজনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে সেফটি ট্যাঙ্কে পড়ে একজনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে সেফটি ট্যাঙ্কে পড়ে একজন নিহত ও একজন আহত হয়েছে। শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বীরশ্বরপুর গ্রামের খোরসেদ আলীর ছেলে রহমত আলীর বাড়ীতে সেফটি ট্যাঙ্কের ভীতর ঢুঁকে কাজ করতে গিয়ে একই উপজেলার চরধরমপুর গ্রামের আজিজুল ইসলামের ছেলে নাজির হোসেন (২৫) অক্সিজেনের অভাব বুঝতে পেরে বাঁচাও বাঁচাও বলে চিৎকার দিলে উপরে থাকা অপর হেডমিস্ত্রি বীরেশ্বরপুর গ্রামের ইস্রাফিলের ছেলে কাজেম আলী (৩৫) নাজিরের হাত ধরে উঠাবার চেষ্টা করলে তিনিও জ্ঞান হারিয়ে ফেলেন।

পরে দু’জনকে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক ডা. শাকিল নাজিমকে মৃত্যু ঘোষণা করেন এবং কাজেম শংকামুক্ত বলে জানান।

এ ব্যাপারে রহমান আলীর স্ত্রীর সাথে কথা বলে জানা যায়, সেফটি ট্যাঙ্কিটি নতুন ভাবে নির্মাণ করে ভিতরে সাটারিং-এর কাঠ থাকায় মিস্ত্রীরা নির্মাণের ১৪/১৫দিন পর সন্ধ্যার সময় কাঠগুলো খোলার জন্য আসলে বাড়ীতে পুরুষ মানুষ না থাকায় মিস্ত্রীদের কাজ না করার জন্য নিষেধ করেন। কিন্তু তাদের প্রচুর কাজ আছে বলে তাৎক্ষণিক ভাবে কাজে লেগে পড়ে।

এলাকাবাসি জানায়, সেফটি ট্যাঙ্কির দু’টো মুখ ছিলো তাও আবার বন্ধ থাকায় গ্যাসের সৃষ্টি হওয়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভোলাহাট থানায় কোন মামলা হয়নি বলে অফিসার ইনর্চাজ মহসীন আলী জানান।

Print Friendly, PDF & Email

Check Also

কুয়াশায় দুই বাসের সংঘর্ষ, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক : ঘনকুয়াশার কারণে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটেছে। এতে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *