Ad Space

তাৎক্ষণিক

  • বিভিন্ন দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান করেছে ইয়্যাস নেতৃবৃন্দ– বিস্তারিত....
  • কর্মচারীদের নির্বাচনে দুই কর্মকর্তার প্রভাব বিস্তারের অভিযোগ– বিস্তারিত....
  • রাজশাহী বিভাগে এক হচ্ছে রবি-এয়ারটেল নেটওয়ার্ক– বিস্তারিত....
  • রমজানে চাহিদা পুরণ করছে বাঘার মুড়ি– বিস্তারিত....
  • গুজবে বরখাস্ত দুই স্কুল শিক্ষক!– বিস্তারিত....

তানোরে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত, আহত ৫

ফেব্রুয়ারি ১৭, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর তানোরে সড়ক দুর্ঘটনায় হাবিবুর রহমান (৯) নামে এক শিশু নিহত হয়েছে। হাবিবুর জেলার মোহনপুর উপজেলার খোলাগাছি গ্রামের শহিদুল ইসলামের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার আলাদীঘি এলাকায় ট্রাক ও ব্যাটারিচালিত ভ্যানের মধ্যে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, নিহত হাবিবুরের বাবা শহিদুল ইসলাম (৩০), তার দাদি আলেকজান বিবি (৪৫), ভ্যান চালক তানোরের প্রাণপুর গ্রামের মামুন-অর-রশিদ (১৮), একই গ্রামের হাবিবুর রহমান (২৫) ও কৃষ্ণপুর গ্রামের নাহিদ হোসেন (১৭)।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা আবদুস সালাম জানান, সকালে তানোরের মুণ্ডুমালা বাজার থেকে একটি চাল বোঝাই ট্রাক ও একটি ব্যাটারিচালিত ভ্যান তানোর বাজারের দিকে যাচ্ছিল। পথে আলাদীঘি এলাকায় সরু একটি ব্রীজের ওপর ট্রাক ও ভ্যান এক সঙ্গে উঠে পড়ে। এ সময় ট্রাকের সঙ্গে চাপা লেগে ভ্যানটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই শিশু হাবিবুর মারা যায়। আর আহত হন ভ্যানের আরও ৫ যাত্রী।

ওসি জানান, নিহত হাবিবুরের মরদেহ থানায় নেয়া হয়েছে। আর আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ট্রাকটিকে আটকও করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন বলেও জানিয়েছেন ওসি।