অক্টোবর ২৪, ২০১৭ ২:৫৩ পূর্বাহ্ণ

Home / slide / তানোরে বিদ্যালয়ের গাছ কেটে নেয়ার অভিযোগ

তানোরে বিদ্যালয়ের গাছ কেটে নেয়ার অভিযোগ

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোর উপজেলার লালপুর উচ্চ বিদ্যালয়ের গাছ কাটার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় গত বুধবার গ্রামবাসির পক্ষ থেকে সাবেক ইউপি সদস্য জিল্লুর রহমান নান্নু বাদি হয়ে ৩জনকে আসামি করে তানোর উপজেলা নির্বাহী অফিসার ও তানোর সহকারী কমিশনার (ভূমি) ও তালন্দ ইউপি চেয়ারম্যান বরাবর পৃথক ভাবে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার উপজেলার তালন্দ ইউপির লালপুর গ্রামের সারোয়ার হোসেন, লুৎফর রহমান ও জাকারিয়া লালপুর উচ্চ বিদ্যালয় ও লালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সংলগ্ন ১৩৬ ও ১৯১ দাগে থাকা ২০বছরের পুরনো ৫টি শিশু গাছ কেটে নিচ্ছেন। এদিকে এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে, পাশপাশি সংশিষ্ট বিভাগে শুরু হয়েছে তোলপাড়।

এবিষয়ে অভিযুক্ত সারোয়ার হোসেন বলেন, ‘স্কুল কর্তৃপক্ষের অনুমতি নিয়ে গাছগুলো কাটা হচ্ছে। জোর করে গাছ কাটা হয়নি’।

এ ব্যাপারে লালপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম বলেন, ‘স্কুল কমিটি রেজুলেশন করে স্কুলের আসবাবপত্রর জন্য শিশু গাছগুলো কাটা হচ্ছে বলে জানান তিনি’।

এনিয়ে উপজেলা নির্বাহী অফিসার শওকাত আলী বলেন, গাছ কাটার অভিযোগটি এখনো হাতে পায়নি হাতে পেলে অভিযুক্তকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

Check Also

পরীক্ষা বন্ধ করে এসপি’র সংবর্ধনা !

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের সত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি’র টেস্ট পরীক্ষা বন্ধ করে একজন পুলিশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *