ডিসেম্বর ১৪, ২০১৭ ৩:৪২ অপরাহ্ণ

Home / slide / চ্যাম্পিয়ন্স লিগে রোনালদোর নতুন রেকর্ড

চ্যাম্পিয়ন্স লিগে রোনালদোর নতুন রেকর্ড

সাহেব-বাজার ডেস্ক : একের পর এক রেকর্ড গড়ে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে এক ব্যক্তিগত রেকর্ড গড়লেন। চলতি আসরে পাঁচটি গোলে অ্যাসিস্ট করেন রোনালদো। রিয়াল মাদ্রিদের হয়ে ইউরোপিয়ান প্রতিযোগিতায় এটাই তার সর্বোচ্চ অ্যাসিস্টের রেকর্ড।

বুধবার সান্তিয়াগো বার্নাব্যুতে নাপোলির বিপক্ষে ম্যাচের ৪৯তম মিনিটে টনি ক্রুসকে পাস দেন রোনালদো। ডি বক্সের ঠিক ভেতর থেকে বুলেটগতির শটে রিয়ালকে আনন্দে ভাসানা জার্মান মিডফিল্ডার। আর তাতেই অ্যাসিস্টের ব্যক্তিগত রেকর্ড গড়েন সিআর সেভেন। চলতি চ্যাম্পিয়ন্স লিগে ৮ ম্যাচে সতীর্থদের দিয়ে ৫টি গোল করান রোনালদো।

এ দিক দিয়ে পুর্তগিজ তারকা কাছাকাছি রয়েছেন লুকা মডরিচ। তিনি এখন পর্যন্ত অ্যাসিস্টে করিয়েছেন তিনটি গোল। চ্যাম্পিয়ন্স লিগে বুধবার নাপোলির বিপক্ষে পিছিয়ে পড়েও ৩-১ গোলের সহজ জয় পেয়েছে রিয়াল। আর তাতেই শেষ আটের পথে একধাপ এগিয়ে গেল জিনাদিন জিদানের দল।

অ্যাসিস্টে (গোলের উৎস তৈরি) নতুন রেকর্ড গড়লেও চ্যাম্পিয়ন্স লিগে গোলমুখে সময়টা ভালো যাচ্ছে না রোনালদোর। চ্যাম্পিয়ন্স লিগে এই নিয়ে টানা ৫২৩ মিনিট গোলহীন রইলেন সিআর সেভেন। রিয়ালে ইউরোপিয়ান প্রতিযোগিতায় এটাই রোনালদোর সবচেয়ে দীর্ঘ সময় গোলহীন থাকার রেকর্ড।

Print Friendly, PDF & Email

Check Also

বিরাট-আনুশকার এক টুইটেই ‘স্বপ্নভঙ্গ’ নারী ক্রিকেটারের

সাহেব-বাজার ডেস্ক : কোহলিকে চার বছর আগে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। এক ইংলিশ নারী ক্রিকেটার। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *