Ad Space

তাৎক্ষণিক

  • রাবিতে দুর্বৃত্তদের হাতে ছিনতাইয়ের শিকার জবি শিক্ষার্থী– বিস্তারিত....
  • তানোরে তালন্দ কলেজ হোস্টেলে স্থানীয় বখাটেদের হামলা, আহত ৩– বিস্তারিত....
  • দুর্গাপুরে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু– বিস্তারিত....
  • তানোরে এক গাঁজা ব্যবসায়ীসহ মাদক সেবী গ্রেফতার– বিস্তারিত....
  • এবার নিষিদ্ধ হলেন পরিচালক রনি– বিস্তারিত....

চ্যাম্পিয়ন্স লিগে রোনালদোর নতুন রেকর্ড

ফেব্রুয়ারি ১৬, ২০১৭

সাহেব-বাজার ডেস্ক : একের পর এক রেকর্ড গড়ে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে এক ব্যক্তিগত রেকর্ড গড়লেন। চলতি আসরে পাঁচটি গোলে অ্যাসিস্ট করেন রোনালদো। রিয়াল মাদ্রিদের হয়ে ইউরোপিয়ান প্রতিযোগিতায় এটাই তার সর্বোচ্চ অ্যাসিস্টের রেকর্ড।

বুধবার সান্তিয়াগো বার্নাব্যুতে নাপোলির বিপক্ষে ম্যাচের ৪৯তম মিনিটে টনি ক্রুসকে পাস দেন রোনালদো। ডি বক্সের ঠিক ভেতর থেকে বুলেটগতির শটে রিয়ালকে আনন্দে ভাসানা জার্মান মিডফিল্ডার। আর তাতেই অ্যাসিস্টের ব্যক্তিগত রেকর্ড গড়েন সিআর সেভেন। চলতি চ্যাম্পিয়ন্স লিগে ৮ ম্যাচে সতীর্থদের দিয়ে ৫টি গোল করান রোনালদো।

এ দিক দিয়ে পুর্তগিজ তারকা কাছাকাছি রয়েছেন লুকা মডরিচ। তিনি এখন পর্যন্ত অ্যাসিস্টে করিয়েছেন তিনটি গোল। চ্যাম্পিয়ন্স লিগে বুধবার নাপোলির বিপক্ষে পিছিয়ে পড়েও ৩-১ গোলের সহজ জয় পেয়েছে রিয়াল। আর তাতেই শেষ আটের পথে একধাপ এগিয়ে গেল জিনাদিন জিদানের দল।

অ্যাসিস্টে (গোলের উৎস তৈরি) নতুন রেকর্ড গড়লেও চ্যাম্পিয়ন্স লিগে গোলমুখে সময়টা ভালো যাচ্ছে না রোনালদোর। চ্যাম্পিয়ন্স লিগে এই নিয়ে টানা ৫২৩ মিনিট গোলহীন রইলেন সিআর সেভেন। রিয়ালে ইউরোপিয়ান প্রতিযোগিতায় এটাই রোনালদোর সবচেয়ে দীর্ঘ সময় গোলহীন থাকার রেকর্ড।