Ad Space

তাৎক্ষণিক

  • প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে রাজশাহী জেলা প্রশাসনের ভিডিও কনফারেন্স– বিস্তারিত....
  • তানোরের আলু বিদেশে রপ্তানী, কৃষকের মুখে খুশির ঝিলিক– বিস্তারিত....
  • নাটোরে টিভি রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন– বিস্তারিত....
  • কলেজে ছাত্রীকে বখাটে সহপাঠির প্রকাশ্যে চড়– বিস্তারিত....
  • চারঘাটে বিভিন্ন পয়েন্ট নিয়ন্ত্রন করে ৩০ চোরাকারবারী গডফাদার– বিস্তারিত....

রাজশাহী কলেজে ৫ দিনব্যাপি ফ্রি ব্লাড গ্রুপিং

ফেব্রুয়ারি ১৫, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী কলেজ বাঁধন এর উদ্যোগে ফ্রি ৫ দিনব্যাপি ব্লাড গ্রুপিং কার্যক্রম শুরু হয়েছে। বুধবার সকাল ১০টায় বাঁধন অফিসে এ কার্যক্রম শুরু হয়। ব্লাড গ্রুপিং কার্যক্রমের উদ্বোধন করেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আল ফারুক চৌধুরী, শিক্ষক পরিষদের সম্পাদক ডক্টর জুবাইদা আয়োসা সিদ্দিকা, সমাজবিজ্ঞান বিভাগের প্রধান প্রফেসর ড. নাজনিন সুলতানা রাজশাহী কলেজ বাঁধনের প্রাক্তন সভাপতি মাকসুদুর রহমান প্রমূখ।

রাজশাহী কলেজের ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ২৩টি বিভাগের ১ম বর্ষে ভর্তিকৃত প্রায় ৩হাজার শিক্ষার্থীর রক্তের গ্রুপ নির্নয় করা লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে বাঁধন রাজশাহী কলেজ শাখা। এ কার্যক্রম চলবে সরকারি ছুটির দিন ব্যাতিত আগামী ৫দিন।

বুধবার কলেজের বাংলা, উদ্ভিদবিজ্ঞান, ইতিহাস ও আরবি বিভাগের শিক্ষার্থীদের রক্তের গ্রুপ নির্নয় করা হয়েছে। বৃহস্পতিবার, শনিবার, রবিবার ও সোমবার পর্যায়ক্রমে বাকি বিভাগের শিক্ষার্থীদের রক্তের গ্রুপ নির্নয় করা হবে।

এ ব্যাপারে রাজশাহী কলেজ বাঁধন এর সভাপতি নাহিদুল ইসলাম বলেন, রাজশাহী কলেজের শিক্ষার্থীদেরকে নিজের স্বাস্থ্য সম্পর্কে সচেতন করে তোলার লক্ষে প্রতি বছরই আমরা এ কার্যক্রম পরিচালনা করে আসছি। জরুরী মুহুর্তে শিক্ষার্থীদের পাশে দাড়ানোই আমাদের অন্যতম লক্ষ্য।