Ad Space

তাৎক্ষণিক

  • প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে রাজশাহী জেলা প্রশাসনের ভিডিও কনফারেন্স– বিস্তারিত....
  • তানোরের আলু বিদেশে রপ্তানী, কৃষকের মুখে খুশির ঝিলিক– বিস্তারিত....
  • নাটোরে টিভি রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন– বিস্তারিত....
  • কলেজে ছাত্রীকে বখাটে সহপাঠির প্রকাশ্যে চড়– বিস্তারিত....
  • চারঘাটে বিভিন্ন পয়েন্ট নিয়ন্ত্রন করে ৩০ চোরাকারবারী গডফাদার– বিস্তারিত....

রাজশাহীতে দূর্ঘটনায় দুই থানা পুলিশের গা ছাড়া ভাব

ফেব্রুয়ারি ১৫, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর মহানগরীর উপকণ্ঠ লিলি হলের মোড়ে সড়ক দূর্ঘটনা নিয়ে রাজপাড়া ও পবা থানা পুলিশের মধ্যে গা ছাড়া ভাব লক্ষ্য করা গেছে। নিহতের লাশ নিয়ে দুই থানা পুলিশ নিজেদের এলাকা ভাগ নিয়ে অনড় অবস্থানে রয়েছে। একে অপরের এলাকা দাবি করে দুই থানা পুলিশ কেউ ঘটনাস্থলে উপস্থিত হননি। অবশেষে স্থানীয়রা লাশ উদ্ধার করে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করেছেন।

স্থানীয়রা জানান, বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে ট্রলিবোঝাই ইট নিয়ে পবার কর্ণহারগ্রামের চালক স্বপন (৩০) কাশিয়াডাঙা যাচ্ছিলেন। পথে লিলি হলের মোড়ে ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে স্বপন ট্রলি থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

পরে স্থানীয়রা প্রথম অবস্থায় সংবাদ দেন পবা থানায়। সেখান থেকে জানিয়ে দেয়া হয় যে লাশটি রাজপাড়ার অধিনে। ওই এলাকা দেখাশোনা করে রাজপাড়া থানা পুলিশ। স্থানীয়রা আবারও রাজপাড়া থানায় খবর দেন। কিন্তু রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমান উল্লাহ আমান জানান, এলাকাটি পবা থানার অধীনে। তিনি উল্টো পবা থানায় যোগাযোগের পরামর্শ দেন।

অনেক অপেক্ষা করে স্থানীয়রা পুলিশের উপর ভরসা না করে লাশ উদ্ধার করে স্বপনের পরিবারে কাছে হস্তান্তর করেন। তবে ইট বোঝাই ট্রলিটি সেখানেই পড়ে রয়েছে।

রাজপাড়া থানার ওসি আমান উল্লাহ আমান জানান, ‘লাশ উদ্ধার করবে পবা থানা পুলিশ। তিনি এর বেশি কিছু জানেন না বলেও মন্তব্য করেন’।

অপরদিকে পবা থানার ওসি পরিমল চক্রবর্তী জানান, ‘দূর্ঘটনার ব্যাপারে রাজপাড়া থানা পুলিশ ভালো জানেন। লাশ উদ্ধারের দায়িত্ব রাজপাড়া থানা পুলিশের’।