Ad Space

তাৎক্ষণিক

  • আ’লীগকে আবারও ক্ষমতায় আনতে প্রস্তুত নিতে হবে : শাহরিয়ার– বিস্তারিত....
  • রাজশাহীতে বেড়েছে মৌসুমী ভিক্ষুক– বিস্তারিত....
  • চারঘাট-বাঘা সীমান্তে থেমে নেই চোরাকারবারী চক্র– বিস্তারিত....
  • তানোরে গ্রাম পুলিশ ও ৪র্থ শ্রেনীর কর্মচারীদের মধ্যে লুঙ্গি ও শাড়ি বিতরন– বিস্তারিত....
  • চীনে ভূমিধস: নিখোঁজ শতাধিক মানুষ– বিস্তারিত....

চারঘাটে ২শপিচ ইয়াবাসহ দুই ব্যবসায়ী আটক

ফেব্রুয়ারি ১৫, ২০১৭

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : রাজশাহীর চারঘাটে একটি পালসার মটর সাইকেল ও ২০০পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত এগারোটার দিকে চারঘাট-বানেশ্বর সড়কের হলিদাগাছী এলাকায় আটক করা হয় মাদক সম্রাট মমিন ও তার সহযোগী সুজন আলীকে। এ বিষয়ে থানার সহকারী উপপরিদর্শক আব্দুর রহিম বাদী হয়ে একটি মামলা করেছেন।

জানা যায়, চারঘাটের জয়পুর গ্রামের এনামুল হকের ছেলে একাধিক মাদক সংক্রান্ত মামলার আসামী পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক সম্রাট মমিন দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাকি দিয়ে ইয়াবা ব্যবসা করে আসছিল।

এমন সংবাদ পুলিশ জানতে পারলেও হাতে নাতে আটক করতে পারছিল না পুলিশ। তারই প্রেক্ষিতে মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে জয়পুর এলাকা থেকে একটি সিলভার রংয়ের রাজশাহী ল-১১-১৭৭০ পালসার মটর সাইকেল যোগে মাদক সম্রাট মমিন ও তার সহযোগী সুজন আলী বানেশ্বর অভিমুখে যাচ্ছে।

এ খবরে মডেল থানার সহকারী উপপরিদর্শক আব্দুর রহিমের নেতৃত্বে একদল পুলিশ চারঘাট-বানেশ্বর সড়কের হলিদাগাছী রেল লাইনের  উপর মটরসাইকেলটি থামিয়ে মটর সাইকেলের সিটের নিচে অভিনব কায়দায় লুকনো অবস্থায় ২০০পিচ ইয়াবা ও মটর সাইকেলসহ মাদক সম্রাট মমিন ও তার সহযোগী সুজনকে আটক করে পুলিশ।

এ বিষয়ে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মন জানান, মমিন একজন মাদক ব্যবসায়ী গডফাদার। তার বিরুদ্ধে চারঘাট, পুঠিয়াসহ বিভিন্ন থানায় একাধিক মাদক সংক্রান্ত মামলা রয়েছে।