Ad Space

তাৎক্ষণিক

  • রাজশাহীতে অটোরিকশার ধাক্কায় অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শক আহত– বিস্তারিত....
  • রোভার স্কাউটের জনক ব্যাডেন পাওয়েল’র ১৬০তম জন্মদিন পালিত– বিস্তারিত....
  • দুর্গাপুরে ১৫২শিক্ষা প্রতিষ্ঠানে নেই শহীদ মিনার– বিস্তারিত....
  • ভ্যান চালিয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ নাচোলের মানিক– বিস্তারিত....
  • চাঁপাইনবাবগঞ্জে চোলাই মদসহ আটক ১– বিস্তারিত....

৭ খুন মামলার ফাঁসির আরেক আসামির আত্মসমর্পণ

ফেব্রুয়ারি ১৪, ২০১৭

সাহেব-বাজার ডেস্ক : নারায়ণগঞ্জে সাত খুন মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি ওয়াহিদুজ্জামান সেলিম আদালতে আত্মসমর্পণ করেছেন। আসামিদের মধ‌্যে সেলিমকে নিয়ে মোট ২৬ জন এ পর্যন্ত গ্রেফতার হলেন। ১৪ ফেব্রুয়ারি (মঙ্গলবার) দুপুরে আইনজীবীর মাধ্যমে জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেন আদালতে আত্মসমর্পণ করেন তিনি।

শুনানি শেষে বিচারক তাকে কারাগারের কনডেম সেলে পাঠানোর নির্দেশ দেন বলে জানান পাবলিক প্রসিকিউটর ওয়াজেদ আলী খোকন।

এই মামলার রায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত ছয় আসামিসহ নয়জন এখনও পলাতক রয়েছেন। এর আগে গত ১২ ফেব্রুয়ারি মৃত্যুদণ্ডপ্রাপ্ত আরেক আসামি আবদুল আলীম আদালতে আত্মসমর্পণ করেন।

ওয়াজেদ আলী খোকন বলেন, ওয়াহিদুজ্জামান সেলিম ফাঁসির দণ্ডপ্রাপ্ত আরেক আসামি নূর হোসেনের সহযোগী। রায় ঘোষণার ২৭ দিনের মাথায় আইনজীবীর মাধ্যমে তিনি আদালতে আত্মসমর্পণ করেছেন।

প্রসঙ্গত, ২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে অপহরণের পর হত‌্যা করে লাশ ডুবিয়ে দেওয়া হয় শীতলক্ষ‌্যা নদীতে।

নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেন গত ১৬ জানুয়ারি এ মামলার রায়ে নূর হোসেনসহ ২৬ জনকে মৃত‌্যুদণ্ড দেন, যাদের মধ‌্যে ১৬ জনই র‌্যাব সদস‌্য। এছাড়া আরও নয় র‌্যাব সদস‌্যকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন আদালত।