অক্টোবর ২৪, ২০১৭ ২:৫৩ পূর্বাহ্ণ

Home / slide / সরকার নারীদের উন্নয়নে কাজ করছে : ফারুক চৌধুরী

সরকার নারীদের উন্নয়নে কাজ করছে : ফারুক চৌধুরী

তানোর প্রতিনিধি : সাবেক শিল্পপ্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়মী লীগ সভাপতি শিল্প মন্ত্রনালয় সমপর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য আলহাজ ওমর ফারুক চৌধুরী বলেছেন, সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, অন্যরা যা করতে পারেন না বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তা করতে পারেন। নারীদের প্রতি বঙ্গবন্ধু কন্যা গুরুত্ব দিয়েছেন, তিনি দরিদ্র নারীসহ তার গর্ভের সন্তানদের কথাও চিন্তা করেন তাই তিনি মাতৃকালীন ভাতা চালু করেছেন।

মঙ্গলবার দুপুরে কলমা ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত এলাকার দরিদ্র নারীদের মধ্যে ভিজিডি’র চাউল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি একথা বলেন। তিনি আরো বলেন, যেন কোন নারী অবহেলীত হয়ে না থাকেন এবং কোন গর্ভবতি মহিলা বা তার নবজাতক সন্তান যেন অপুস্টিতে না ভোগেন সে জন্যই বঙ্গবন্ধু কন্যা সফল প্রধান মন্ত্রী শেখ হাসিনা নারীদের কে বিভিন্ন প্রকার ভাতা প্রদানের পাশাপাশি মাতৃকালীন ভাতা চালু করেছেন।

উপস্থিত নারীদের উদ্দ্যোশ্যে তিনি বলেন আপনাদের চিন্তা করার সময় এসেছে কে দেশের উন্নয়ন ও মানুষের উন্নয়নসহ ভালো করছে আপনাদেরকে তাকেই বেছে নিতে হবে। তিনি বলেন, ৪দলীয় জোট সরকার ক্ষমতায় থাকা কালিক সময়ে তারা এদেশের দরিদ্র নারীদের জন্য কিছুই করতে পারেন নি।

কলমা ইউপি’র চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা নির্বাহী অফিসার শওকাত আলী, তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাাহ আল মামুন, কলমা ইউপি আওয়ামী লীগ সভাপতি মাইনুল ইসলাম স্বপন, কলমা ইউপি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ আহসান হাবিব, কলমা ইউপি যুবলীগ সভাপতি এনামুল হক রেনুল, কলমা ইউপি মহিলা লীগ সভাপতি শারমিন আক্তার রিমা পলি, ইউপি সদস্য শরিফুল ইসলাম, আবু সাইদ, তাজিম উদ্দিন, খাইরুল ইসলাম, সংরক্ষিত আসনের মহলিা সদস্য শাহানারা বেগম, হামিদা পারভীন, নাসরীন বেগমসহ সকল ইউপি সদস্য সদস্যাসহ আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ ও অংগ সংগঠনের নেতা কর্মী এবং এলাকার জনসাধারন উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে কলমা ইউপি এলাকার ৫শ’৬২ জন নারীকে ৩০কেজি করে চাউল প্রদান করা হ
য়।

Print Friendly, PDF & Email

Check Also

পরীক্ষা বন্ধ করে এসপি’র সংবর্ধনা !

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের সত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি’র টেস্ট পরীক্ষা বন্ধ করে একজন পুলিশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *