Ad Space

তাৎক্ষণিক

বান্ধবীর প্ররোচনায় মারধর, তারপর যা ঘটলো (ভিডিও)

ফেব্রুয়ারি ১৪, ২০১৭

সাহেব-বাজার ডেস্ক : বান্ধবীর নিরাপত্তার জন্য র‌্যাব-পুলিশের প্রয়োজন পড়ে না। বান্ধবীর নিরাপত্তা নিশ্চিত করতে রয়েছে ‘বন্ধু বাহিনী’। বললেই হলো- ‘তোরা থাকতে আমারে ডিস্টার্ব করে! এতো সাহস!’। এর পর ঠেকায় কে? ভালো-মন্দ বিচার না করেই ঝাপিয়ে পড়বে বন্ধুরা। বন্ধুত্বের এমন স্মৃতি কমবেশি আমাদের সকলেরই আছে।

বান্ধবীকে ডিস্টার্ব করার সাজা দিয়ে বন্ধুরা কি বিপদের সম্মুখীন হয় তা হয়তো আমার ভেবেই দেখিনি কোনদিন। ভেবে দেখেছেন রিয়াজ সোহেল। আর এমনই এক গল্প নিয়ে তৈরি করলেন সিনেমাও। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির নাম ‘বিহাইন্ড দ্যা ভ্যালেন্টাইন’। বিশ্ব ভালোবাসা দিবসে চলচ্চিত্রটি ইউটিউবে বন্ধুমহলের জন্য উপহার দেওয়া হয়।

বিহাইন্ড দ্যা ভ্যালেন্টাইন চলচ্চিত্রে অভিনয় করেছেন- জামশেদ শামীম, জেরি, দিপ্ত মজুমদার, দেব রয় দিপ্ত, তনয় ও অরুপ। দৃশ্যধারণ করেছেন অমিত রয় শান্ত। নির্দেশনা ও পরিচালনা করেছেন রিয়াজ সোহেল।

রিয়াজ সোহেল জানান, শুধুমাত্র বন্ধু নয়, আমরা সকলে সকলেরই নিরাপত্তার দিকে খেয়াল রাখবো। কিন্তু একজনকে নিরাপত্তা দিতে গিয়ে আরেকজনকে অনিরাপত্তার দিকে ঠেলে দেওয়া যাবে না। অন্যকে বিপদে ফেললে নিজেকেও বিপদে পড়তে হয়। সবার মাঝে এ সচেতনতাবোধ সৃষ্টি করাই এ চলচ্চিত্রের উদ্দেশ্য।