Ad Space

তাৎক্ষণিক

  • প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে রাজশাহী জেলা প্রশাসনের ভিডিও কনফারেন্স– বিস্তারিত....
  • তানোরের আলু বিদেশে রপ্তানী, কৃষকের মুখে খুশির ঝিলিক– বিস্তারিত....
  • নাটোরে টিভি রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন– বিস্তারিত....
  • কলেজে ছাত্রীকে বখাটে সহপাঠির প্রকাশ্যে চড়– বিস্তারিত....
  • চারঘাটে বিভিন্ন পয়েন্ট নিয়ন্ত্রন করে ৩০ চোরাকারবারী গডফাদার– বিস্তারিত....

নাটোরে গুলি করে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা, আহত ২

ফেব্রুয়ারি ১৪, ২০১৭

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে রুবেল হোসেন নামে এক মোটরসাইকেল চালককে গুলি করে ছিনতাইয়ের চেষ্টা করা হয়। আহত রুবেলকে উদ্ধার করে প্রথমে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এসময় ছিনতাইকারীদের হামলায় আহত হয়েছে শহীদ নামের আরো এক যুবক। মঙ্গলবার বেলা পৌনে একটার দিকে উপজেলার আইড়মারী ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।

বড়াইগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার শফিকুল ইসলাম ও স্থানীয়রা জানান, উপজেলার উপশহর গ্রামের শুকুর আলীর ছেলে ও তার বন্ধু শহীদ আইড়মারী ব্রীজ এলাকায় তাদের পুকুর থেকে মোটরসাইকেল যোগে বড়াইগ্রাম বাজারের দিকে ফিরছিল। এসময় দু’টি মোটরসাইকেল যোগে ৫ জন ছিনতাইকারী তাদের গতিরোধ করে গুলি বর্ষন করতে থাকে। এসময় ছিনতাইকারীদের কয়েকটি গুলি রুবেলের দুই পায়ে শরীরের বিভিন্ন স্থানে বিদ্ধ হয়। পরে রুবেল ও শহীদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

পরে গুরুতর আহত রুবেল হোসেনকে উদ্ধার করে প্রথমে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত শহীদকে প্রথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে এলাকায় পুলিশি অভিযান চলছে।